27 C
Kolkata
27 C
Kolkata
শনিবার, মার্চ 25, 2023

চোখের সামনেই পা ফসকে জলপ্রপাতে পড়ল ছেলে , ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

নিমেষের মধ্যেই উবে গেল বেড়ানোর আনন্দ । চোখের সামনেই পা ফসকে জলপ্রপাতে পড়ে গেল ৮বছরের ছেলে । ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা ।শুক্রবার এই মর্মান্তিক ঘটনা টি ঘটেছে ঝাড়গ্রামের ঘাগড়া জলপ্রপাত এলাকায় ।এদিন বাবা ও মায়ের সঙ্গে বেলপাহাড়ির ঘাগড়া জলপ্রপাত দেখতে যায় ৮ বছরের সমৃদ্ধ দাস ।তৃতীয় শ্রেনীর পড়ুয়া সমৃদ্ধর বাড়ি বারুইপুরের দত্তপাড়া এলাকায় । বৃহস্পতিবার তার মা-বাবা ও পরিবারের অন্যান্যদের সঙ্গে বারুইপুর থেকে ঝাড়গ্রামে বেড়াতে আসে ।ঝাড়গ্রামের একটি বেসরকারি অতিথি নিবাসে ওঠে তারা ।সেখান থেকে তারা গাড়ি করে বেলপাহাড়ির কয়েকটি জায়গা ঘুরে দেখে ।এরপর তারা যায় ঘাগড়া জলপ্রপাত এলাকায় ।সেখানে যখন তারা ঘোরাঘুরি করছিল সেই সময় পা ফসকে জলপ্রপাতে পড়ে যায় ছেলেটি ।

এদিকে ছেলেকে উদ্ধার করার জন্য বাবা সুশান্ত দাস ও জলে নেমে পড়ে ।কিন্তু জলের এত স্রোত ছিল, যে সমৃদ্ধকে উদ্ধার করা তার বাবার পক্ষে সম্ভব হয় নি ।কোনক্রমে সুশান্ত প্রাণে বাঁচলেও শিশুটিকে বাঁচানো যায়নি ।স্থানীয় বাসিন্দারা ছুটে এসে প্রায় ১ঘন্টার চেষ্টায় পাথরে আটকে থাকা সমৃদ্ধকে উদ্ধার করে ।এরপর তার পরিবারের লোকেরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসে ।ডাক্তারবাবুরা তাকে মৃত বলে ঘোষণা করে ।

বেড়াতে এসে এমন ঘটনা ঘটবে তা স্বপ্নেও ভাবতে পারেননি সুশান্ত বাবু ।বেলপাহাড়ি থানার পুলিশ শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালের মর্গে পাঠায় । ছেলেকে হারিয়ে কথা বলার মতো অবস্থায় নেই সুশান্ত বাবু ।বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন ই পর্যটকরা বেড়াতে আসেন ঘাগড়ায় । তার মধ্যে এমন মর্মান্তিক ঘটনায় রীতিমতো অবাক হয়ে গিয়েছেন এলাকার বাসিন্দারা ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.