25 C
Kolkata
25 C
Kolkata
শুক্রবার, মার্চ 31, 2023

‘ওম করোনা ভাগ স্বহা’ ভাইরাস তাড়াতে যজ্ঞ সাধুর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

গত বছর কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালের গো করোনো গো স্লোগানটি ইন্টারনেট ভাইরাল হয়েছিল। এবার আরও একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিওতে, একজন পুরোহিত কোভিড-১৯-কে দূর করার জন্য যজ্ঞ করছেন ‘ওম করোনা ভাগ স্বহা’ মন্ত্র পড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর এই নিয়েই সরগরম নেটদুনিয়া।

করোনা মোকাবিলায় দিন-রাত এক করে দিচ্ছেন চিকিৎসক থেকে শুরু করে বিজ্ঞানীরা। কিন্তু তা সত্ত্বেও অন্ধবিশ্বাস মানুষের মন থেকে মুছে যাচ্ছে না। তাই তো কেউ ভাবিজি পাঁপড় খাওয়ার কথা বলছেন, তো কেউ গোমূত্র পান বা গোবর মাখার পরামর্শ দিচ্ছেন। কেউ আবার করোনা দেবীর পুজোও সারছেন। সেটাও দলবেঁধে সামাজিক দূরত্ববিধির তোয়াক্কা না করে। এই সমস্ত খবরের ভিড়েই এবার দেখা মিলল নয়া এই সাধুর।

ভিডিওতে পুরোহিত শ্লোগান দিচ্ছেন, “ওম করোনা, করোনা করোনা ভাগ ভাগ ভাগ ভাগ, স্বাহা” এবং তারপরে অহুতি (নৈবেদ্য) আগুনে পুড়িয়েছে পুরোহিত শব্দটিকে উচ্চারণ করে প্রতিটি শব্দ দিয়ে তার নিজস্ব স্টাইলে তাড়িয়ে দিলেন  দুষ্ট ভাইরাসকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে বীরেন্দ্র চাওলা নামে এক ফটোগ্রাফার একটি ভিডিও শেয়ার করেন। সেখানেই দেখা যাচ্ছে, গেরুয়া বসন পরিহিত এক সাধু যজ্ঞে ব্যস্ত। তাঁর আশপাশে বসে আরও অনেকে। যজ্ঞে ঘৃতাহুতি দেওয়ার সময় জোরে জোরে মন্ত্রোচ্চারণ করছেন তিনি। তাঁকে বলতে শোনা যায়, ‘ওম করোনা করোনা…ভাগ ভাগ ভাগ স্বহা!’ এই ভাইরাল অ্যান্টিকটি ইনস্টাগ্রামে বীরেন্দ্র চাওলা ভিডিওটি গো করোনার গো সংস্করণ ২.০ হিসাবে ক্যাপশন দিয়েছেন।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.