26 C
Kolkata
26 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 29, 2021

Akshay Kumar mother dead: প্রয়াত অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া ‘বুকের ভিতরটা ফেটে যাচ্ছে’, জানালেন অভিনেতা

৯ সেপ্টেম্বর অক্ষয় কুমারের জন্মদিন। তার আগে হঠাৎই দুঃসংবাদ Akshay Kumar -এর পরিবারে। আজ সকালে মাকে হারালেন Akshay। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। পরে তাঁকে স্থানান্তিত করা হয় ICU-তে। তারপরও শেষরক্ষা হল না, বুধবার সকালে পরলোকগমন করলেন Akshay Kumar-এর মা। অভিনেতা লন্ডনে ব্যস্ত ছিলেন একটি ছবির শ্যুটি-এ। খবর পেয়ে ছুটে আসেন মুম্বইতে।  বুধবার সকালে টুইট করে অভিনেতা জানান, এদিন সকালেই অক্ষয়কে ছেড়ে পরলোক গমন করেছেন তাঁর মা।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘তিনি আমার সবকিছু ছিলেন। এবং আজ আমার অস্তিত্বের গভীরে আমি এক নিদারুণ ব্যথা অনুভব করছি। আমার মা, শ্রীমতি অরুণা ভাটিয়া আজ সকালে ইহলোক ত্যাগ করেছেন এবং পরলোকে আমার বাবার সঙ্গে পুনরায় মিলিত হলেন। এই কঠিন পরিস্থিতিতে আপনাদের সকলের প্রার্থনাকে আমি সম্মান জানাই। ওম শান্তি।’

মাকে খুব ভালোবাসতেন অক্ষয়। অভিনেতা বিভিন্ন সময় তাঁর সাক্ষাৎকারে মা-র উল্লেখও করেছিলেন। ব্রিটেনে তাঁর পরের ছবি ‘মিশন সিন্ডারেলা’র শ্যুটিং করছিলেন অক্ষয়। মায়ের অসুস্থতার খবর পেয়ে আচমকাই শ্যুটিং ছেড়ে ফিরে আসেন। অভিনেতার এই সফরে তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী টুইঙ্কেল খান্না ও মেয়ে নিতারা। মা-এর অসুস্থতার খবর পেয়ে সপরিবারে মুম্বই ফিরে আসেন অক্ষয় কুমার।

তাঁর ছবি Bell Bottom এর চিত্রনাট্য মা-র বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা দেখানো হয় ছবিতে। তবে সেটা ছিল রিল লাইফের গল্প। রিয়েল লাইফেও মা এর প্রতি অত্যন্ত যত্নশীল ছিলেন অভিনেতা। মায়ের মৃত্যুতে শোকস্তব্ধ অভিনেতা এবং তাঁর পরিবার। শোক প্রকাশ করেছেন অক্ষয় কুমারের বন্ধু, সহকর্মী এবং ফ্যানেরা।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: