28 C
Kolkata
28 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

Amitabh Bachchan গোপন কথা ফাঁস করলেন ‘দীপিকা খুব পেটুক, আমাকে খেতে দেয়নি!’

ছিপছিপে গড়ন। স্লিম-ফিট। বলিউড মস্তানির এমন চেহারার গড়নের নেপথ্যের রহস্য নিয়ে অনেকেই কৌতূহলী। কী খান অভিনেত্রী, যে এমন চেহারা বছরের পর বছর ধরে রেখেছেন? এই প্রশ্ন অনেকের মাথাতেই ঘোরে। এবার দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সেই ডায়েট-রহস্য ফাঁস করলেন খোদ অমিতাভ বচ্চন। ডায়েট তো দূরঅস্ত! “দীপিকা সারা দিনে তিন মিনিট অন্তর অন্তর খান”, জানালেন খোদ বিগ বি।

খেলতে গিয়েছিলেন কোটিপতি হওয়ার খেলা। তবে খেলার মাঝে যে ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সব ফাঁস করে দেবেন তা আন্দাজও করতে পারেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ফ্লোর ভরতি লোকজনের মাঝে লজ্জায় একেবারে লাল হয়ে গেলেন দীপিকা!

হ্যাঁ, কৌন বনেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati) মঞ্চে ঠিক এমনটাই ঘটল। সবার সামনে দীপিকার এক গোপন কথা ফাঁস করে দিলেন অমিতাভ বচ্চন। আর গোটা ঘটনার কথা শুনে, ফ্লোর জুড়ে হইচই।

ঠিক কী করলেন অমিতাভ? সম্প্রতি নেটদুনিয়ায় দীপিকা পাড়ুকোন ও অমিতাভের একটি ভিডিও দারুণ ভাইরাল হয়েছে। যেখানে অমিতাভ খেলার মাঝে ফাঁস করলেন দীপিকার এক গোপন কথা। অমিতাভের কথায়, ‘তখন পিকুর (Piku) শুটিং চলছিল। দীপিকাকে দেখি, মিনিটে মিনিটে টিফিন বক্স খুলে কিছু না কিছু খাচ্ছে। দিনে অন্তত পাঁচবার তো ভরপেট খাবার খেতে দেখেছিলাম দীপিকাকে। তবে যখনই আমি চাইতাম, তখনই আমাকে এড়িয়ে যেত দীপিকা!’

অমিতাভ বললেন, “দীপিকা তিন মিনিট অন্তর খায়। কিন্তু কখনও জিজ্ঞেস করেনি আমি খাব কিনা?” পাল্টা অভিনেত্রীর মন্তব্য, “মিথ্যে কথা। আমি টিফিন বক্স খুললেই অমিতাভজি এসে জিজ্ঞেস করতেন, আমি কী খাচ্ছি? আমরা শেয়ার করেই খেতাম।” বিগ বিও কম যান না। এরপরই তিনি বলেন, “এই শোয়ে এসে মিথ্যে কথা বলা বারণ।”

 

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: