28 C
Kolkata
28 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

Arjun Singh: বোমাবাজিতে ফের উত্তপ্ত ভাটপাড়া, অর্জুন সিং-এর বাড়িতে বোমাবাজির অভিযোগ, টুইটে সরব রাজ্যপাল

বুধবার সকালে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্যে করে বোমা ছোড়ার অভিযোগ। জানা গিয়েছে, এদিন সকাল ৬টা ২০ নাগাদ পরপর তিনটি বোমা মারে দুষ্কৃতীরা।বোমাবাজির আগে দুষ্কৃতীরা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে বলেও অভিযোগ। সাংসদের বাড়ির সামনে সিআরপিএফ (CRPF) পাহাড়ায় থাকাকালীন বোমা ছুড়ে পালায় দুস্কৃতীরা। কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই দুস্কৃতীদর হামলায় প্রশ্ন উঠেছে সাংসদের নিরাপত্তা নিয়েও।

ঘটনার তদন্ত করছে জগদ্দল থানার পুলিস। ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না অর্জুন সিং। তিনি দিল্লিতে রয়েছেন। সকাল ৬.৩২ মিনিটে বোমাবাজি হয় তাঁর বাড়ির গেটে। সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছে। পর পর ৩টি বোমা ছোড়া হয়।

অর্জুনের দাবি, এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত তিনটে নাগাদ অর্জুন সিংয়ের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। বাড়ির কয়েকটি দেওয়ালে বোমাবাজির চিহ্ন রয়েছে। এমনকী তাঁর বাড়ির সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানদের ক্যাম্পেও বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। কোনওরকমে প্রাণে বাঁচেন তাঁরা।

তবে বোমাবাজির কারণ এখনও স্পষ্ট নয়। এর আগেও বোমা পড়েছে বিজেপি সাংসদের বাড়ির সামনে। কিন্তু তাঁর বাড়িতে হামলা এই প্রথম। অর্জুন সিংয়ের বাড়িতে হামলার ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে টুইটারে তোপ রাজ্যপালের। জগদীপ ধনকড় লেখেন, ”পশ্চিমবঙ্গে হিংসার শেষ দেখা যাচ্ছে না। সাংসদের বাড়ির সামনে বোমাবাজি আইনশৃঙ্খলার পক্ষে উদ্বেগজনক।”

এদিকে, অর্জুন সিংয়ের বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেছেন, “আজ নতুন নয়, যেদিন থেকে উনি তৃণমূল ছেড়ে আমাদের দলে যোগ দিয়েছেন, সেদিন থেকে ওঁর উপরে এমন হামলা করছে তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। এর থেকেই তা প্রমাণিত। একজন সাংসদের কোনও নিরাপত্তা নেই এই রাজ্যে।”

 

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: