26 C
Kolkata
26 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 29, 2021

বর্ধমানের বাস স্ট্যান্ডে পড়ে যুবতীর রক্তাক্ত মৃতদেহ , তদন্তে পুলিশ

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

যাত্রী প্রতীক্ষালয়ে পড়ে যুবতীর রক্তাক্ত দেহ ।নিম্নাংশ ভেসে যাচ্ছে রক্তে । শনিবার সকালে এমন দৃশ্য দেখে শিউড়ে ওঠেন বর্ধমানের দেওয়ানদিঘির বাসিন্দারা । কোথা থেকে এল দেহ , ধর্ষণ করে খুন হয়েছে কিনা উঠছে প্রশ্ন । দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ ।

এদিন ভোরে খেতিয়া গ্রামের যাত্রী প্রতীক্ষালয় থেকে যুবতীর দেহ উদ্ধার হয় ।রক্তাক্ত দেহটি সেখানে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা । প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন , দেহের নিম্নাংশ রক্তাক্ত অবস্থায় ছিল ।দেহের একাধিক জায়গায় কালসিটের দাগ ও ছিল বলে দাবি স্থানীয়দের । স্থানীয়রাই পুলিশ কে খবর দেয় ।দেওয়ানদিঘি থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালের মর্গে পাঠায় ।

স্থানীয়দের প্রাথমিক অনুমান , যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে । পুলিশের অনুমান , রাতের অন্ধকারে অন্যত্র খুন করে দেহ খেতিয়ার বাসস্ট্যান্ডে ফেলে যাওয়া হয়েছে । তবে ওই যুবতীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পরই জানা যাবে । দেহটি পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছিল বলেও প্রাথমিক খবর ।সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে দেওয়ানদিঘি থানার পুলিশ ।ওই যুবতীর পরিচয় জানার চেষ্টা চলছে । স্বাভাবিক ভাবেই এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: