28 C
Kolkata
28 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

বেহালায় গলার নলি কেটে খুন মা ও ছেলেকে , নৃশংসতার চরম নিদর্শন

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

হাড় হিম করা ঘটনা ঘটল বেহালার পর্ণশ্রী এলাকায় । ১৩ বছরের এক ছেলের সঙ্গে তার মাকে গলা কেটে নৃশংস ভাবে খুন করার ঘটনা ঘটেছে । সূত্রের খবর , সোমবার সন্ধ্যায় ঘরে ফিরে গৃহকর্তা বিছানার উপর তাঁর স্ত্রী ও সন্তানের রক্তে ভেসে যাওয়া দেহ দেখতে পান ।কিছুক্ষণের জন্য তিনি দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েন ।

প্রতিবেশীদের খবর দেওয়া হলে তাঁরা ও হতবাক হয়ে যান ।স্থানীয় সূত্রে খবর , জোড়া খুনের ঘটনা ঘটে গেলেও ঘুণাক্ষরেও কেউ টের পাননি ।পর্ণশ্রীর বহুতলে ইতিমধ্যেই পুলিশ পৌঁছে গিয়েছে ।লালবাজারের হোমিসাইড শাখা এসে তদন্ত করতে শুরু করেছে ।

সূত্রের খবর , সেনপল্লি নামক একটি এলাকায় এই ঘটনাটি ঘটেছে ।সোমবার সন্ধ্য সন্ধ্যায় বাড়ি ফিরে গৃহকর্তা তপন মন্ডল দেখতে পান , বিছানায রক্তে ভেসে যাচ্ছে ।পড়ে আছে তাঁর স্ত্রী ও ছেলের নিথর দেহ ।সামনে গিয়ে দেখতে পান , দুজনের গলার নলি কেটে নৃশংসভাবে কেটে হত্যা করা হয়েছে । প্রতিদিন ই এই সময়ে বাড়ি ফেরেন তপনবাবু বলে খবর ।তবে তিনি যখন বাড়ি ফেরেন তখন বাড়ির দরজা খোলা ছিল । তবে যে এলাকায় ঘটনাটি ঘটেছে , তা যথেষ্ট জনবহুল এলাকা ।ফলে ফ্লাটের মধ্যে জোড়া খুন ঘটে গেলেও কেন কোন সাড়াশব্দ পাওয়া গেল না সেই নিয়ে ধন্দ তৈরী হয়েছে। পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমে পড়েছে।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: