33 C
Kolkata
33 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

বড় ধাক্কা গেরুয়া শিবিরে । শনিবার দুপুরে রীতিমতো চমক দিয়ে নিজের ঘরে তারকা প্রার্থী নিল তৃণমূল । আসানসোলের সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় যোগ দিলেন তৃণমূলে । শেষ হল তাঁর গেরুয়া অধ্যায় ।ক্যামাক স্ট্রিটের বাবুল সুপ্রিয়র হাতে তৃণমূলের পতাকা তুলে দিলেন স্বয়ং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ।এই মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন ডেকেন ও ব্রায়েন ও ।

গত ৩১শে জুলাই বাবুল সুপ্রিয় ফেসবুকে লিখেছিলেন চললাম আলবিদা । অবশ্য বাবুল এও বলেছিলেন , রাজনীতি না করলেও সমাজসেবায় দেখা যাবে তাঁকে ।আজকের ঘটনায় এটুকু পরিস্কার , বাবুল না চাইলেও রাজনীতি ছাড়ছেনা তাঁকে ।

শুক্রবার রাতে বাবুল সুপ্রিয়র নিরাপত্তা কমানোর সিদ্ধান্ত গৃহীত হয়েছিল কেন্দ্রের তরফে । ঘোষণা করা হয় বাবুলকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে । জল্পনা চলছিল তখন থেকেই। বাবুলকে তৃণমূল পরিবারে অভ্যর্থনা জানান স্বয়ং অভিষেক বন্দ্যোপাধ্যায় । দিন কয়েক আগেই বাবুল সুপ্রিয় কে মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়িতেও দেখা গিয়েছিল । বাবুল সেই ঘটনাকে সৌজন্য ই বলেছিলেন ।

আগষ্ট মাসে বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে বৈঠক করে বাবুল সুপ্রিয় জানিয়ে দিয়েছিলেন তিনি আর রাজনীতিতে থাকবেন না ।কিন্তু তার মানে যে তৃণমূলে গমন তা অতি বড রাজনীতিবিদও বুঝতে পারেন নি ।রাজ্য বিজেপির সঙ্গে বাবুলের দূরত্ব ছিল দীর্ঘ দিন ধরেই ।সম্প্রতি নরেন্দ্র মোদী মন্ত্রীসভার সম্প্রসারন করলেও সেখানে বাবুলের ঠাঁই হয়নি । রাজনৈতিক মহল মনে করছে ঠিক ভোটের আগে সেই বাবুলকেই তুলে নিয়ে স্যাকরার ঠুকঠাকের উত্তরে কামারের ঘা দিল মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: