33 C
Kolkata
33 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

বৃষ্টির রাতে ভয়ঙ্কর দুর্ঘটনা কোণা এক্সপ্রেসওয়েতে , মৃত ১

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

দুর্যোগের রাতে তুমুল বৃষ্টি । চারপাশ একেবারে ঝাপসা করে বৃষ্টি শুরু হয় সোমবার রাতে । এই বৃষ্টির জেরে দৃশ্যমানতা একেবারেই কমে যায় । এর জেরেই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে কোণা এক্সপ্রেসওয়েতে । দুটি লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় একজনের , আহত হয়েছেন বেশ কয়েকজন । ঘটনায় গাড়ির চালকের মৃত্যু হয় বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে । দুর্ঘটনার জেরে প্রবল যানজট হয় সাঁতরাগাছি ব্রিজে । যানজট স্বাভাবিক করার চেষ্টা করছে হাওড়া সিটি পুলিশ ।

ঘূর্ণাবর্তের জেরে গত আড়াই দিন ধরে প্রবল বৃষ্টি শুরু হয়েছে দক্ষিণবঙ্গে । কলকাতা সহ সংলগ্ন জেলাগুলিতেও বৃষ্টির দাপটে নাজেহাল অবস্থা সাধারণ মানুষের । এরই মধ্যে সোমবার গভীর রাতে সাঁতরাগাছি ব্রিজে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে । রাত তখন প্রায় আড়াইটে । দুটি ট্রাকের একটি কলকাতা থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল । অন্যটি মেদিনীপুর থেকে কলকাতার দিকে আসছিল । অভিযোগ দৃশ্যমানতা কম থাকার কারণে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকদুটি একে অপরকে ধাক্কা মারে । ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় । বাকিরা ট্রাকের ভিতরেই আটকে ছিলেন । কোনও ভাবে তাঁদের উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

সেখানেই হাসপাতালের চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন । বাকিদের তড়িঘড়ি চিকিৎসা শুরু হয় । পুলিশ সূত্রে খবর , ঘটনার সময়ে মুষলধারায় বৃষ্টি পড়ছিল । সেকারণে উদ্ধার কাজ কিছুটা ব্যাহত হয় । গাড়ি থেকে আহতদের বের করতেও কিছুটা সময় লাগে ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: