27 C
Kolkata
27 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

বজবজ ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা , মৃত্যু একজনের

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

বজবজ ফ্লাইওভারে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে গতকাল । ব্রিজ থেকে পড়ে এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে । আহত আরো একজন । বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় দুর্ঘটনাটি ঘটে ।নিয়ন্ত্রন হারিয়ে দেওয়ালে ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে । ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ । যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে । মৃতের নাম অনিমেষ সিংহ ও আহত যুবকের নাম প্রীতম রায় ।

জানা গিয়েছে , দুজন ব্যক্তি বাইকে করে তারাতলা থেকে বজবজের দিকে যাচ্ছিল । নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের দেওয়ালে ধাক্কা মারে বাইকটি ।তখনই বাইকের পিছনে থাকা ওই যুবক ছিটকে পড়ে যায় । ব্রিজের উপর থেকে ডাকঘরের নিচে এসে পড়ে অন্য যুবক ।ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ ।আহত বাইক আরোহীকে পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে ।পুলিশ সূত্রে জানা গিয়েছে , বাইকের দুই আরোহীর মাথাতেই হেলমেট ছিল না ।এছাড়াও মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিল ওই যুবকেরা ।

গতমাসেই এমনই এক বড়স়ড় দুর্ঘটনা ঘটে এই উড়ালপুলে । দুর্ঘটনার কবলে পড়ে একটি লরি।উড়ালপুলের উপর থেকে নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায় লরিটি ।ডাকঘরের কাছে দুর্ঘটনা ঘটে ভোরের দিকে । লরিচালক অল্পবিস্তর জখম হলেও প্রাণে বেঁচে যান ।তবে ভোরের দিকে ঘটনার সময়ে উড়ালপুলের নীচে বজবজ ট্রাঙ্ক রোড ফাঁকা থাকায় বড়স়ড় দুর্ঘটনা ঘটেনি ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: