19 C
Kolkata
19 C
Kolkata
সোমবার, নভেম্বর 29, 2021

Daily Horoscope, 10 October 2021: মহাপঞ্চমীর দিনভর কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২টি রাশির ওপর আমাদের জীবন অনেকাংশে নির্ভরশীল। আমাদের জীবনের ভালো-মন্দ যা কিছু তা নির্ধারিত হয় এই ১২টি রাশির অবস্থান ও তার ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাবের ওপর ভিত্তি করে। দেখে নেওয়া যাক ১০ অক্টোবর ২০২১ রবিবার (Horoscope 10 October 2021) বিভিন্ন রাশির জাতকদের কেমন কাটবে তা জেনে নেওয়া যাক। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ/ARIES রাশিফল Rashifal

জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন। আপনার পরিবারের সদস্যদের আজ বাড়ির মধ্যে আপনার উপস্থিতির প্রয়োজন হতে পারে। অতএব, তাদের জন্য চেষ্টা করুন এবং সময় নিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

অংশীদার বা ঘনিষ্ঠ সহযোগীরা বইয়ের প্রতিটি কৌশল ব্যবহার করতে পারে যাতে আপনি তাদের ইচ্ছার দিকে ঝুঁকতে পারেন বা আপনার অবস্থান পরিবর্তন করতে পারেন। সৃজনশীল, রোমান্টিক এবং অবসর ক্রিয়াকলাপগুলি উপকারের কারণে বিষয়টির পরিপ্রেক্ষিতে আপনাকে আরও গুরুত্বপূর্ণ বিষয়গুলি নজরে রাখতে হবে। বিভ্রান্ত করতে পারে অনেকেই, প্রচুর পরিমাণে সতর্ক থাকা উচিত।আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal

বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। অতীতে যে সমস্ত লোকেরা তাদের অর্থ বিনিয়োগ করেছিল তারা আজ সেই বিনিয়োগ থেকে উপকৃত হতে পারে। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে। আজ আপনি আপনার স্ত্রীর ভগ্ন স্বাস্থের কারণে পীড়িত হতে পারেন। আজকে আপনার উৎসাহী অনুমানের জন্য আপনার সহকর্মী আপনার প্রতি আকর্ষিত হতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal

গর্ভবতী মায়েদের জন্য খুব একটা ভালো দিন নয়। হাঁটার সময় আপনার আরো সতর্ক থাকা উচিত। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। রাতের সময় আজ আপনি ঘরের মানুষের থেকে দূর হয়ে ছাদে বা পার্কে হাটাহাটি করতে পছন্দ করবেন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে। আজ, আপনি আপনার গভীর অনুভূতি এবং দুঃখকে কাছের বন্ধু বা আত্মীয়ের সাথে ভাগ করে নিতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal 

সাম্প্রতিক ঘটনাবলীর পরিণতি আপনার আর্থিক বিষয়ে অনুভূত হয়েছে সম্ভবত সমৃদ্ধির বর্ধিত অর্থে। এটা স্বাভাবিক যে এই ধরনের একটি পর্ব এখন শেষ করা উচিত। অথবা সম্ভবত রূপান্তরিত করা উচিত। অদ্ভুত হলেও, কিছু সময়ের জন্য অর্থ আপনার চিন্তার কেন্দ্রে থাকবে।প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। আপনি প্রেমময় মেজাজের মধ্যে আছেন- তাই আপনি এবং আপনার প্রি়য়জনের জন্য বিশেষ পরিকল্পনা নিশ্চিতভাবে করুন। আজ, আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। সন্ধ্যায় আপনি অনুভব করবেন যে আপনি কত মূল্যবান সময় নষ্ট করেছেন। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal

বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার ভাইবোনদের কাছ থেকে পরামর্শ নিন। আপনি আরাম করুন এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে সুখ খুঁজে পেতে চেষ্টা করুন। কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন। আপনার নিজের জীবনের সমস্যার একটি নির্ভরযোগ্য সমাধান নিজের দ্বারা খুঁজে নেওয়া দরকার কারণ অন্যরা কেবল আপনাকে পরামর্শ এবং পরামর্শ দিতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal 

আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। অনুগ্রহ করে সচেতন থাকুন যে, রোমান্সের ক্ষেত্রে শুক্র একটি সহায়ক অবস্থান থেকে সহানুভূতিশীল অবস্থানে চলে গেছে। অন্য কথায়, এটি একটি ভাল অবস্থান থেকে একটি মনোরম জায়গায় চলে যায়। আবেগগত গোপনীয়তা জনসাধারণের জ্ঞানে পরিণত হবে। তাই আপনি সত্যের একটি খোলা এবং সৎ ঘোষণার জন্য আরও ভালভাবে প্রস্তুত থাকুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

প্রিয়জন, বংশধর এবং সহকর্মীরা সবাই তাদের নিজস্ব উপায়ে আপনার মানসিক সমর্থন এবং সহায়তার উপর নির্ভর করতে আসে। এটি হতে পারে যে আপনি একজন নির্দিষ্ট ব্যক্তিকে চূড়ান্ত পছন্দ দিতে বাধ্য হবেন এবং এটি প্রত্যেকের উপকারে আসতে পারে। সবসময় দুর্বল মানুষের প্রতি সদয় এবং উদার হোন।বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal

মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আপনার সমস্যা গুরুতর হবে- কিন্তু আপনার চারপাশের মানুষেরা আপনার ব্যথা লক্ষ্য করবে না- সম্ভবত তারা এটা তাদের বিষয় নয় বলেই মনে করবে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। এটাই বিবাহের উজ্জ্বল দিকের অভিজ্ঞতা লাভ করার দিন। আরও নিখরচায় সময় নিয়ে নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে আজ আরও বেশি ঝামেলা করতে পারে। ইতিবাচক বই পড়ুন, কিছু বিনোদনমূলক সিনেমা দেখুন বা বন্ধুদের সাথে বেরোন।

মকর CAPRICORN রাশিফল Rashifal 

আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। এটি ভালভাবে বোঝা উচিত যে শোকের মুহূর্তে, আপনার জমে থাকা সম্পদ কেবল আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সহায়তা করবে। অতএব, আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। যে ব্যক্তিরা এখনও অবিবাহিত তারা সম্ভবত বিশেষ কারও সাথে দেখা করতে পারে। তবে এগিয়ে যাওয়ার আগে, সেই ব্যক্তির সম্পর্কের অবস্থা সম্পর্কে পরিষ্কার হয়ে নিন be আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। যদি আপনার কথায় কান না দেওয়া হয় তবে আপনার মেজাজ হারাবেন না। পরিস্থিতি এবং আপনার পরামর্শ উভয়ই চেষ্টা করে দেখুন এবং সে অনুযায়ী প্রতিক্রিয়া জানান।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal

আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন। আপনি সহজেই সমস্যা এড়াতে পারবেন। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। ইতিবাচক চিন্তাভাবনা যাদুকরী এবং এটি জীবনকে রূপান্তরিত করতে পারে – অনুপ্রেরণামূলক কিছু পড়ুন বা এমন সিনেমা দেখুন যা ইতিবাচকতা জানায়।

মীন/ Pisces রাশিফল Rashifal

শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আজ, আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। যদিও আপনি তাদের ইচ্ছা পূরণ করবেন, তবে এটি আপনার আর্থিক অসুবিধাগুলি আরও খারাপ করতে পারে। অর্থের বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিরোধ হতে পারে। আপনার পরিবারের সকল সদস্যদের অর্থ এবং নগদ প্রবাহ সম্পর্কে পরিষ্কার হওয়ার পরামর্শ দেওয়া উচিত। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে। আজকের খণ্ডকালীন ভিড়ের মধ্যে আমরা আমাদের পরিবারকে কম সময় দিতে সক্ষম হয়। তবে পরিবারের সাথে দুর্দান্ত মুহূর্তগুলি কাটাতে এটি একটি দুর্দান্ত সুযোগ।

 

 

 

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: