24.2 C
Kolkata
24.2 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

Daily Horoscope, 12 September 2021: কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন কর্কট রাশির জাতকরা, জেনে নিন আপনার রাশিফল

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো রাশিফল গণনা। রাশিফল বৈদিক জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধারণা যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল (Daily prediction) প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ/ARIES রাশিফল Rashifal

গার্হস্থ্য সম্পর্কের আশেপাশে একটি নির্দিষ্ট পরিমাণ বিভ্রান্তি থাকতে পারে। কিছু বিষয় এতটাই সক্রিয় থাকবে যে সেই সম্পর্কিত সব ভাবনাই বদল নিতে শুরু করবে। আপনি যদি আপনার স্বাভাবিক আত্মবিশ্বাসের সাথে আবেগগত বিষয়গুলি পরিচালনা করেন তবে আপনি অংশীদারদের সঙ্গে আরও আলোকিত পদ্ধতি গ্রহণ করতে সক্ষম হবেন। সরকারি বিভাগে কর্মরতদের পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায়ীদের নিজের কথার উপর সংযম রাখা উচিত, অন্যথায় গ্রাহকরা অসন্তুষ্ট হতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার ভয় থেকে পরিত্রাণ পাওয়ার চেষ্টা করুন, কারণ তাৎক্ষণিকভাবে আপনার স্বাস্থ্যের প্রভাবিত হওয়ার সম্ভাবনা আছে এবং ভাল স্বাস্থ্য উপভোগে আপনার প্রতিবন্ধকতা আছে। যদি আপনি আপনার বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন, যেহেতু আপনার অর্থের ক্ষতি হতে পারে। বহুজাতিক সংস্থার সঙ্গে যুক্তদের বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। দাঁতের সমস্যা বাড়তে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal

আজ প্রয়োজনীয় নথিপত্র ছাড়া বড় টাকার লেনদেন করা ঠিক হবে না। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে সক্রিয় থাকা উচিত। যারা মেডিকেলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা ইতিবাচক ফল পেতে পারেন।আপনার কর্মের ব্যবহারিক পরিণতিগুলি বিবেচনা করার জন্য আপনার যতটা প্রয়োজন সময় ব্যয় করুন।

কর্কট CANCER রাশিফল Rashifal 

আজ খুব সহজেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আপনি গুরুজনদের সঙ্গও পেতে পারেন। আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হতে পারে। আর্থিক দুর্বলতার কারণে যে কাজগুলি আটকে ছিল তা শেষ করে ফেললে ভাল।এখন আর কি করতে হবে তা ভেবে ঘরে বসে থাকার সময় নেই। এর আগে যেভাবে সক্রিয় পরামর্শ পেয়েছেন সেই অনুযায়ী কাজ করুন। এমনকি আপনি এমন সাধনায় অংশ নিতে সম্মত হতে পারেন যা আপনি একবার ভেবেছিলেন আপনার ক্ষমতার বাইরে। যে সংবাদটি ভুল পথে পরিচালিত হয়েছিল তা অবশেষে আপনার ভাল করবে।

সিংহ LEO রাশিফল Rashifal

হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আজ, আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে। ভালবাসার উচ্ছ্বাস উপভোগ করুন। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন – কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন। আজ যদি আপনার বেশি কিছু না করা হয় তবে আপনি নিজের বাড়ির জিনিসপত্র মেরামত করতে আপনার সময় ব্যয় করতে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal

আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। আজকে যত পারবেন লোকজনের থেকে দূরে থাকুন।অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দিন। আজ, আপনি আপনার জীবন সঙ্গী স্যাকরিন চেয়ে মিষ্টি বুঝতে পারবেন। আপনার মনে হতে পারে যে আপনি দিনের বেশিরভাগ সময় নষ্ট করেছেন। সুতরাং, আপনার দিনকে আরও উত্পাদনশীল উপায়ে পরিকল্পনা করা ভাল।

তুলা LIBRA রাশিফল Rashifal

খেলাধুলো এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম বাড়বে। এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু দাবি করতে পারে তবে আপনি ইচ্ছাগুলি পূরণ করতে সক্ষম হবেন না। এটি আপনার প্রিয়জনকে বিচলিত করতে পারে। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

কর্তব্য অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পালন করা উচিত। চিকিৎসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের দাতব্য মনোভাবের লোকদের সাহায্য করা উচিত। শিক্ষার্থীদের আসন্ন পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।একের পর এক মানসিক চ্যালেঞ্জ আসবে। অংশীদারদের সুবিধা দিন। সমস্যার সমাধান এখন নাও হতে পারে। যদি এমন মনে না হয় আপনি জিতবেন তবে সেই ঘটনা থেকে বিরত থাকুন। অন্যদের সাহায্য করুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal 

যখন আপনি কোন অভিমত দিচ্ছেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার দ্বারা নেওয়া কোন ভুল সিদ্ধান্ত যে শুধু তাদেরকে বিপরীতভাবে প্রভাবিত করে তাই নয়, বরং আপনাকেও মানসিক চাপ দেবে। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলস্বরূপ, তাদের স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। যারা কোনো কাজ নিয়ে এখনো পর্যন্ত ব্যাস্ত ছিলো আজ তারা নিজের জন্য সময় পেতে পারেন কিন্তু ঘরে কোনো পড়াই আপনি আবার ব্যাস্ত হয়ে যেতে পারেন। ভালবাসা এবং ভাল খাবার বিবাহিত জীবনের বুনিয়াদি হয়; এবং আপনি আজ এটার শ্রেষ্ঠত্ব অনুভব করবেন। আপনি আজ বাড়িতেই থাকবেন, যদিও পারিবারিক বিরোধগুলি আপনাকে চিন্তিত করতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal 

অত্যিক উত্তেজনা এবং বিস্ফোরক নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। এটি এড়াতে আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণ করুন। নিযুক্ত যারা নিযুক্ত তারা একটি টেকসই পরিমাণ প্রয়োজন, কিন্তু অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে তাদের পর্যাপ্ত পরিমাণ থাকবে না। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আপনার বিবাহিত জীবনে যখন জিনিষ আপনার পক্ষে আশ্চর্যজনকভাবে আসতে থাকবে। বেশি পরিমাণে অ্যালকোহল বা সিগারেট গ্রহণ আপনার স্বাস্থ্যকে আজ খারাপ করতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal

আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। জিভকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। তাদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।

মীন PISCES রাশিফল Rashifal

ভাল ফলাফলের জন্য কর্মক্ষেত্রে সম্পূর্ণ শক্তি প্রয়োগ করতে হতে পারে। যদি ব্যবসায়ীদের যোগাযোগ বাড়ানোর জন্য অনেক মানুষের সঙ্গে যোগাযোগ করতে হয়, তাহলে তাদের দেখা করতে হতে পারে।নানান দিক থেকে হাস্যকৌতুকের শিকার হতে পারেন। নির্দিষ্ট কোনও আন্দোলনে অংশগ্রহণ করতে পারেন। বাড়ি থেকে দূরে যেতে হবে। নতুন দৃশ্যগুলি খুলতে পারে। আপনি প্রায়ই আপনার কাব্যিক শব্দ দিয়ে অন্যদের মুগ্ধ করতে সক্ষম হবেন।

 

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: