19 C
Kolkata
19 C
Kolkata
সোমবার, নভেম্বর 29, 2021

Daily Horoscope, 13 October 2021: আজকের রাশিফল ,জেনে নিন কেমন যাবে আপনার দিন

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়

মেষ/ARIES রাশিফল Rashifal 

ইতিবাচক শক্তি কমতে দেবেন না। দৃঢ় পরিকল্পনা ছাড়া কোনও কাজই করা যায় না। বড় ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা রয়েছে। আবহাওয়া স্বাস্থ্যের জন্য ভাল নয়। শারীরিক ব্যথা বা ঠান্ডাও থাকতে পারে।পরিস্থিতি বেশ জটিল। সর্বোপরি এমন অংশীদারদের উপর বিশ্বাস করুন যারা আপনার স্বার্থকে হৃদয়ে দাবি করে, কিন্তু একটি ঘূর্ণিঝড় মুখোমুখি হওয়ার জন্য একটি চোখ খোলা রাখুন যা দৃশ্যত কোথাও থেকে উড়ে যেতে পারে। এটি অস্বাভাবিক সমাধান এবং এমনকি অপরিচিত সিদ্ধান্তের জন্য একটি দিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। আপনি আজ আপনার অর্থ সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। তবে আপনাকে এটি নিয়ে চিন্তা করার দরকার নেই, যেহেতু আপনি দীর্ঘদিন ধরে অর্থ সঞ্চয় করেছিলেন তা কাজে আসবে। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। আজকে আপনি অফিসে ভালো ফলাফল পাবেন না।আপনার বিশেষ কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে।এই কারণে আজ আপনি সারাদিন সমস্যার মধ্যে থাকতে পারেন। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। বিবাহ শুধুমাত্র একটি চাঁদের নীচে বসবাস করা নয়। আপনার সঙ্গীর সাথে কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন।

মিথুন Gemini রাশিফল Rashifal 

সহকর্মীদের সাথে মনোমালিন্যের সম্ভাবনা। বিরক্ত হবেন না। হতাশার পরিবর্তে, নিজের উপরে বিশ্বাস রাখুন। আপনি এখন পর্যন্ত জানতে পারতেন না যে আপনি কতদূর ভ্রমণ করতে চলেছেন, কিন্তু তা সত্ত্বেও, আপনার যাত্রা আরও পাঁচ বা ছয় মাস পেরিয়ে যাওয়ার আগে শেষ হওয়ার সম্ভাবনা কম। আপনি স্পষ্টতই একটি দীর্ঘমেয়াদী চক্রের মাধ্যমে অর্ধেক পথ, কিন্তু শুধুমাত্র একটি প্রধান মানসিক পর্যায়ে সেট আউট করতে চলেছেন। আপনার প্রেমিক আপনাকে প্রাপ্ত সময় দেয় না আজকে আপনি এই অভযোগটা তাকে খোলাখুলি জানাতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal

আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন, যেহেতু ক্ষীণ শরীর আপনার মনকেও দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধি করা দরকার, যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারাচ্ছেন। আজ, আপনি আপনার পরিবারের সিনিয়রদের কাছ থেকে আর্থিক পরিচালনা এবং সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal

আপনাকে কিছুটা অস্থির লাগছে। আবেগগতভাবে অনুভব করতে পারবেন বিশেষ করে এই সন্ধ্যায়। যখন পরিকল্পনাগুলি অনুযায়ী ঘটনাগুলি নাও যেতে পারে হতাশ হবেন না। একই সঙ্গে আপনাকে অবশ্যই আপনার অন্তর্দৃষ্টি শুনতে হবে। আপনি খুব শীঘ্রই আপনার অনেক আশা এবং পরিকল্পনার সদ্ব্যবহার করতে পারবেন, তাই হতাশ হবেন না। পৈতৃক ব্যবসায় জড়িতদের সমন্বয়ে কাজ করা দরকার। পড়ুয়াদের শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ সাফল্য অর্জন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল যেতে পারে। সম্পত্তি বিভাজন নিয়ে বিরোধ হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal

কিছু প্রধান পেশাগত সমস্যার মুখোমুখি হতে হয়। এবং অতীতে আপনি যা করেছেন তার চেয়ে আরও কঠোর লাইন গ্রহণ করা প্রয়োজন হতে পারে। এখন সময় এসেছে মূর্খ ভুলগুলো সংশোধন করার সাহসী শুরু করার। সর্বোপরি, যদি আপনি একটি জিনিস ভাল করেন তবে এটি সমস্যাগুলিকে প্যাচ করছে। সরকারি চাকরিতে বা ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রে পক্ষে দিনটি ভাল। সময়ের ব্যবহার করতে হবে যুবকদের। পড়ুয়াদের পড়াশোনায় কিছু অসুবিধার মুখোমুখি হতে পারে। সুস্থ থাকার জন্য আপনার নিয়ম মেনে থাকা দরকার। আত্মীয়দের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। বিনয়ের সঙ্গে সমস্যার সমাধান করা দরকার।

তুলা LIBRA রাশিফল Rashifal

আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন- কিন্তু একবার প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনার প্রিয় আজ আপনার কথা শোনার চেয়ে তার মনটি বলতে চান। এটি আপনাকে মন খারাপ করতে পারে। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ আপনি বিয়ে করার জন্য নিজেকে ভাগ্যবান মনে করতে পারেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

স্পষ্ট কথায় বা ন্যায্য কথায় শত্রু বৃদ্ধি। বাক্য নির্বাচনে সচেতন হোন। ধার দেওয়া অর্থ ফেরত পেতে অসুবিধা। কাউকে অর্থ ধার দেবেন না আজ। সন্ধ্যায় গৃহে অতিথি সমাগম বা কোনও বন্ধুর বাড়ি বেড়াতে যেতে পারেন। রাজনীতিবিদদের ব্যস্ততা বাড়বে। ডাক্তার বাবুদের মান সম্মান বৃদ্ধি হবে। আপনার মাধ্যমে কারোর বিয়ের যোগাযোগ হতে পারে। প্রেম জীবন অতি সুন্দর। স্বামী-স্ত্রীর সদ্ভাব বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর অতি শুভ সময়। শত্রু পরাজিত হবে। চর্মরোগ ফেলে রাখবেন না। সন্তান নিয়ে গর্ববোধ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal

তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। অপপ্রচার এড়িয়ে চলুন। অফিসের কাজের জন্য হঠাৎ ভ্রমণ করতে হতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভুল না করার চেষ্টা করবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল। কাজের চাপ আপনাকে অস্থির করে তুলতে পারে। পরিবারের সবাই আপনাকে নিয়ে খুশি থাকবে।সঙ্গী এবং প্রিয়জন যারা আপনার দৃঢ় সংকল্পে হতবাক হয়ে পড়েছেন তাদের অবশ্যই আশ্বস্ত করতে হবে যদি আপনি সুসম্পর্ক বজায় রাখতে চান। তাদের শান্ত করার আপনার ক্ষমতা চিত্তাকর্ষক হবে। প্রেমে, এটি অস্বাভাবিক বিকল্পগুলি গ্রহণ করার সময়, বা একটি আশ্চর্যজনক সুযোগ মিস করার সময়।

মকর CAPRICORN রাশিফল Rashifal 

বয়স্ক লোকেদের সাথে মতভেদ এড়িয়ে চলুন আজ। কোনও গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা থেকে বাঁচতে মদ খাওয়া এড়িয়ে চলুন। স্বামী স্ত্রীর সাথে ভালই বোঝাপড়া থাকবে। ছাত্র-ছাত্রীর চঞ্চলতায় ক্ষতি। প্রেমে আজ মতভেদ নির্দেশ করছে, একটু ভালোবেসে কথা বলুন। অফিসে ছোটখাটো পদোন্নতির সুযোগ আছে। রাজনীতিবিদদের জন্য আজ শুভ দিন। সন্তানসম্ভবা মহিলারা আজ খুব সাবধানে থাকুন। ভাই বোনের সাথে মতভেদ আপোসে মিটিয়ে নিন।সবকিছু আপনার পক্ষে নাও হতে পারে। অন্যদের তাদের ভাবনা বাস্তবায়নের সুযোগ দিতে হবে। আজ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন এবং শান্ত থাকার জন্য ধ্যান করুন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal 

আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। যদি আজকে আপনি কোন ডেটে যান তাহলে বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। যাদের বাড়ির লোক অভিযোগ করে যে সে তাদের যথেষ্ট সময় দেয় না তিনি আজ বাড়ির লোকেদের সময় দেয়ার কথা ভাবতে পারেন কিন্তু সেই সময়ে কোনো কাজ আসার জন্য সেটা হবে না। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

মীন PISCES রাশিফল Rashifal

কাজ প্রশংসিত হতে পারে। আত্মবিশ্বাসি হতে হবে এবং আপনার আশেপাশের মানুষের সাথে ভাবনা ভাগ করে নিতে হবে। কাজের পিছনে লুকিয়ে থাকবেন না, সকলের সামনে থাকতে হবে।সূর্য এবং প্লুটো আপনার স্বপ্নের উপর তাদের শক্তি বৃদ্ধি করছে, আপনার দৃষ্টি এবং ভাগ্যের অনুভূতি বৃদ্ধি করছে। আপনার  রহস্যময় এবং আধ্যাত্মিক গুণাবলীর জন্য গ্রহগুলি খুব কমই উৎসাহিত হয়েছে। এবং, যদি আপনি অন্য কিছু না করেন তাহলে আপনার শৈল্পিক দক্ষতা বিকাশ করা উচিত।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: