28 C
Kolkata
28 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 28, 2021

Daily Horoscope, 13 September 2021:সপ্তাহের শুরুতে ভাগ্য কতটা সহায়? তুলার সাফল্য, ধনুর অর্থ সঙ্কট! পড়ুন রাশিফল

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। আমাদের প্রতিটা দিন কেমন কাটবে, তা জানা যেতে পারে জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে। দেখে নেওয়া যাক আজ ১৩ সেপ্টেম্বর সোমবার দিনটা (Horoscope Today 13 September 2021) মেষ থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal

ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal 

পরিস্থিতি শান্তিপূর্ণ থাকবে। পেশাগত ঝগড়া থেকে দূরে থাকুন। কর্তৃপক্ষের সঙ্গে আইনি ঝামেলায় জড়াতে যাবেন না। প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করুন। অন্য লোকেরা কী ভাববে তা নিয়ে চিন্তা করবেন না – এটি তাদের সর্বোত্তম কাজ।শরীরের কোনও ক্ষত চিকিৎসার খরচ বাড়াতে পারে। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত ঘটবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal

আপনার রসবোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

কর্কট CANCER রাশিফল Rashifal 

শরীর নিয়ে উৎকন্ঠা দেখাবেন না, এতে অসুস্থতা আরো বাড়ে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। বাচ্চার পড়াশুনো নিয়ে চিন্তা করার কোন প্রয়োজন নেই। এই মুহুর্তে আপনি নিশ্চয়ই কিছু সমস্যার মুখোমুখি হচ্ছেন কিন্তু এগুলি সাময়িক এবং সময়ের সাথে বিবর্ণ হয়ে যাবে। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। সময়ের থেকে বড়ো কিছু নেই । এইজন্য আপনি সময়ের সঠিক ব্যবহার করেন কিন্তু অনেক সময় জীবন কে নমনীয় করার দরকারও পরে আর নিজের বাড়ির লোকেদের সাথে সময় কাটানোর দরকার হয়। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

সিংহ LEO রাশিফল Rashifal 

ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে।আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে। শরীর নিয়ে চিন্তা থাকবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal

অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে।এটি এড়িয়ে চলুন, যেহেতু উদ্বেগ,বদমেজাজ এবং দুশ্চিন্তার অল্পস্বল্পও শরীরকে বিরূপভাবে প্রভাবিত করতে পারে। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। শুধুমাত্র চারপাশে তাকান, সবকিছুই গোলাপী হয়ে উঠবে। মহিলা সহকর্মীরা নতুন কাজ সম্পূর্ণ করার ক্ষেত্রে সহায়ক হবে। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। শারীরিক অন্তরঙ্গতা আজ আপনার স্ত্রীর সঙ্গে তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে।

তুলা LIBRA রাশিফল Rashifal

এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। পেটের সমস্যায় শরীরে ক্লান্তি বৃদ্ধি পাবে। গবেষণায় সাফল্য লাভ করতে পারবেন। প্রেমে জটিলতা বাড়তে পারে। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে ছোটখাটো কারণে বিবাদের আশঙ্কা। প্রেমে ঝগড়া মিটে যাবে।জীবনে ব্যস্ত থাকার পরিকল্পনা করুন। লোকের কথায় কান দেবেন না। পরবর্তীতে কি আছে এটি বলা কঠিন। আপনার সেরা নীতি হল শেষ মুহূর্তের পরিবর্তনের জন্য প্রস্তুত হওয়া এবং সম্পূর্ণ নতুন এবং ভিন্ন কিছু চেষ্টা করার যেকোনো সুযোগকে স্বাগত জানানো।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal 

আপনার সেরা গুণগুলির মধ্যে একটি হল অন্যদের দৃষ্টিভঙ্গি বোঝা। আজ, এই গুণটি আপনার কর্মক্ষেত্রে মানুষকে আকৃষ্ট করতে চলেছে। কিছু সহকর্মীর মধ্যে মতামতের পার্থক্য থাকতে পারে এবং তারা এটি সমাধানের জন্য আপনার প্রতি আকৃষ্ট হবে। নিরপেক্ষ থাকতে ভুলবেন না এবং আপনার সৎ মতামত দিন। আপনার সততা সবসময় সকলের দ্বারা প্রশংসা করা হয়। ব্যবসায় সমস্যা হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal 

আপনার ঐক্যনাশক আবেগ এবং ঝোঁক নিয়ন্ত্রণে রাখুন। আপনার গোঁড়া চিন্তা/পুরোনো ধারণা আপনার প্রগতিকে ব্যাহত করে- উন্নয়নকে দমন করে এবং সামনে এগোনোর পথে বাধার সৃষ্টি করে। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে লুণ্ঠন করতে পারে। স্ত্রী স্নেহশীল হবেন। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না।ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। আজকে আপনাকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার।মনে রাখবেন বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছে যার আপনাকে প্রয়োজন আছে। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal
আপনার ব্যক্তিগত জীবনকে আজ আপনার পেশাগত জীবন থেকে দূরে রাখুন। আপনি প্রায়শই সেগুলি একসঙ্গে মিশিয়ে ফেলেন এবং সাধারণত এটি আপনার বিপক্ষে কাজ করে। যাইহোক, আজ যদি আপনি এইগুলিকে মিশিয়ে ফেলার সিদ্ধান্ত নেন, তাহলে মতামতের মধ্যে পার্থক্য হতে পারে যা আপনার এবং কাছের কারও মধ্যে অনেক সম্যা সৃষ্টি করতে পারে। এই পার্থক্যগুলি সম্পর্কে সচেতন থাকুন।উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত রয়েছে। বন্ধুদের থেকে কোনও সাহায্য পাবেন না। আর্থিক চাপ বাড়তে পারে।
মীন PISCES রাশিফল Rashifal
আপনি এখনও এমন একটি অভ্যন্তরীণ জীবন যাপন করছেন যা খুব কম লোকই দেখতে পারে। কিন্তু এই সপ্তাহে যা কিছু ঘটে তার সমষ্টিগত ফলাফল আপনাকে এক ধরণের অন্তর্নিহিত উজ্জ্বলতা প্রদান করতে হবে। আপনার নিজের উপর বিশ্বাস করা উচিত, এমনকি যখন অন্য লোকেরা বুঝতে পারে না আপনি কী করছেন তখনও নিজের ওপর আস্থা রাখুন।
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: