19 C
Kolkata
19 C
Kolkata
সোমবার, নভেম্বর 29, 2021

Daily Horoscope, 15 October 2021: পড়ুন আজকের রাশিফল

১৫ অক্টোবর ২০২১ শুক্রবার (Horoscope 15 October 2021) দুর্গাপুজোর মহাদশমী। এদিনই পুত্র-কন্যা সহযোগে কৈলাশে মহাদেবের কাছে ফিরে যাবেন পার্বতী। এই বিশেষ দিনটি কোন রাশির জাতকদের জন্য কেমন কাটবে তা জেনে নেওয়া যাক। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কোন বিষয়টি আজ আপনাকে উন্নতির পথে নিয়ে যায়। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে।

মেষ/ARIES রাশিফল Rashifal

একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। আত্মীয়রা আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে ইচ্ছুক হবেন। সুন্দর এবং উদার প্রেমের জন্য পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণের কোনও করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ রয়েছে।বিরক্তি বোধ করবেন না। দীর্ঘমেয়াদী সমস্যার মূলে পৌঁছানোর জন্য এটি আসলে একটি দুর্দান্ত দিন। একবার আপনি বড় ছবির একটি ভিউ পেয়ে গেলে, আপনি প্রতিদিনের প্রশ্নগুলি বাছাই করতে পারেন। যদি আপনি বন্ধুদের সঙ্গে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।

মিথুন / Gemini রাশিফল Rashifal 

আপনার রসবোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

কর্কট / CANCER রাশিফল Rashifal

দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকদ্দমা আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা।আজকের গ্রহের নিদর্শনগুলি হৃদয়ের সমস্ত বিষয়ে বেশ নিখুঁত, যদি একটু তীব্র হয়। আপনার অতীত মুছে ফেলার জন্য আপনি সঠিক মেজাজে আছেন। তবে আপনার প্রচুর শক্তির জন্য রোম্যান্স একমাত্র। বহির্মুখী হওয়ার কারণ নেই।কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন।

সিংহ / LEO রাশিফল Rashifal

স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। বোনের বিবাহসম্পর্ক আপনাকে খুশি করে তুলবে। তার থেকে আলাদা হওয়ার চিন্তায় আপনার কিছুটা দুঃখিত অনুভব করা সম্ভবপর। কিন্তু ভবিষ্যতের কথা না ভেবেই আপনার বর্তমানকে উপভোগ করা প্রয়োজন। কারো কারোর জন্য নতুন প্রেম আপনার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে এবং আপনাকে এক উচ্ছল মেজাজে রাখবে। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করার ধারণা করতে পারেন। এই সময়ে, আপনার অপ্রয়োজনীয় বিতর্ক মধ্যে পড়া উচিত নয়। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

কন্যা / VIRGO রাশিফল Rashifal

আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না।আমদানি রপ্তানির কাজে অগ্রগতি আশা করতে পারেন। স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়বে। ঠিকাদারী কাজে নতুন কাজের যোগ রয়েছে আপনার জন্য

তুলা / LIBRA রাশিফল Rashifal

আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। একজন নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারে, যার কারণে আপনি পরের মাসে কেনার কথা ভেবেছিলেন এমন গৃহস্থালি জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করতে পারবেন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

বৃশ্চিক / SCORPIO রাশিফল Rashifal

আপনি পূর্বপরিকল্পিত পরিকল্পনায় অটল থাকার জন্য দৃ়প্রতিজ্ঞ। পরিস্থিতি আপনাকে অবশ্যই দূরে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র করবে।আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। এই গতি ধরে রাখুন যাতে যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে উৎসাহিত করে। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারে। আপনি একটা সময় বুঝতে পারবেন এটি শুধুমাত্র সময়ের অপচয়। আপনি এই থেকে কিছুই লাভ করতে পারবেন না। এর থেকে ভাল আপনার অভ্যাস পরিবর্তন করা।

ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal

একটি নিয়ম হিসাবে আপনাকে সন্দেহজনক ব্যক্তি বলা যাবে না, কিন্তু এই মুহুর্তে আপনার পিছনে অনেক কিছু চলছে বলে মনে হচ্ছে। এমন লোকদের প্রতি মনোযোগ দেবেন না যারা আপনাকে নিচু করার জন্য দৃ়প্রতিজ্ঞ বলে মনে হচ্ছে। কিন্তু আপনার নিজের বিষয়গুলি আপনার স্বাভাবিক সততা এবং সততার সঙ্গে চালিয়ে যান।আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে।

মকর/ Capricorn  রাশিফল Rashifal

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রচুর দ্বন্দ্ব সত্ত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভাল থাকবে এবং আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতে সক্ষম হবেন। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ আপনি বিয়ে করার জন্য নিজেকে ভাগ্যবান মনে করতে পারেন।

কুম্ভ / AQUARIUS রাশিফল Rashifal

আজ আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। এই রাশিচক্রের বিবাহিত স্থানীয়রা আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবে বলে মনে হচ্ছে। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

মীন/ PISCES রাশিফল Rashifal 

আপনার উচ্চাকাঙ্ক্ষী এবং দূরদর্শী প্রকৃতি অবশ্যই সন্তুষ্ট হতে হবে। এমনকি যদি আপনি আজ আপনার প্লেটে অনেক কিছু থাকেন। আপনার দুসাহসিক দিকটি গড়ে তুলুন এবং একটি উত্তেজনাপূর্ণ বিরতির পরিকল্পনা করুন। সুদূর দেশগুলি ইশারায় মনে হয় কিন্তু এত পছন্দ সহ,  যেখানে আপনি একা থাকতে পারেন সেখানেই যান।দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: