27 C
Kolkata
27 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

Daily Horoscope, 9 September 2021: বৃষের জীবনে ঝুঁকি, চক্রান্তের শিকার ধনু! পড়ুন রাশিফল

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২টি রাশির ওপর আমাদের জীবন ও কর্মকাণ্ড অনেকাংশে নির্ভরশীল। আমাদের জীবনে কী ঘটতে চলেছে তা এই ১২টি রাশির অবস্থান ও সেগুলির ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাব দ্বারা নির্ধারিত হয়। জেনে নিন ৯ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার দিনটি (Daily Horoscope 9 September 2021) বিভিন্ন রাশির জাতকদের জন্য কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal 

বৃহস্পতিবার আপনার ভাগ্যের জন্য ভাল হবে। আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। আপনি পার্টনারশিপে স্থিতিশীলতা দ্বারা আকৃষ্ট হবেন। সম্ভবত আপনার জীবনের অন্যান্য ক্ষেত্রে আরও জটিল হতে পারে। মানসিক জটিলতা দ্বারা বিভ্রান্ত হবেন। নতুন ব্যবসায়িক পরিকল্পনায় কাজ করার জন্য এই সময় মেষ জাতকের জন্য ভাল। চালাকির সঙ্গে কাজ করলে তাতে সাফল্য় আসবেই।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

সৎসঙ্গে শান্তিলাভ। ডাক্তারবাবুদের শুভ। এ ছাড়া ওষুধ ব্যবসা, নার্সিংহোম, প্যাথলজির জন্য শুভ দিন। একাধিক সূত্র থেকে অর্থলাভ। বন্ধুমহলে সুনাম বৃদ্ধি। কোনও আত্মীয়ের ব্যবহারে মানসিক কষ্ট। ছাত্র-ছাত্রীর শুভ ফল। যোগ্য ক্ষেত্রে বিবাহের যোগাযোগ। প্রেমিক-প্রেমিকার আনন্দপূর্ণ দিন। গৃহে কোনও আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতি। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক।

মিথুন GEMINI রাশিফল Rashifal 

কাজ করার জন্য একটি তালিকা তৈরি করুন। অনেক লোকের কাজের চাপ কর্মক্ষেত্রে আসতে পারে, যা আপনাকে বিভ্রান্ত করবে।আর্থিক বিভাগে এখন বড় পরিবর্তন ঘটছে। আপনার বিষয়গুলি সঠিকভাবে সংগঠিত হলে দর্শনীয় লাভের সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সঙ্গে সমন্বয়ের প্রয়োজন হবে। মন থেকে অনুমান করা ক্ষতিকারক হতে পারে। ক্ষণিকের ক্ষোভে স্বাস্থ্যের ক্ষতির সম্ভাবনা। আবহাওয়া অনুযায়ী আপনার রুটিন পরিবর্তন করা উচিত।

কর্কট CANCER রাশিফল Rashifal

আপনার ব্যক্তিগত জীবনে একটি বৈদ্যুতিক বিকাশ বর্তমান সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করবে। কিছু ঘটনা আপনার ভালর জন্যই ঘটবে। যতক্ষণ আপনি পর্যাপ্ত প্রচেষ্টা চালিয়েছেন ততক্ষণ সামাজিক ব্যস্ততাগুলি দুর্দান্ত সুযোগের দিকে পরিচালিত করবে।আজ ভবিষ্যতের জন্য পরিকল্পনা করা উপযুক্ত হবে। কাজের মধ্যে সৃজনশীল এবং নতুন প্রযুক্তি যুক্ত করা উপকারী হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal 

আপনার যা ভাবনা চিন্তা সব আড়ালেই রাখুন। শুধু নিজের কাজ থামিয়ে যাবেন না। প্রবৃত্তি সকলের সামনে রাখুন। পুলিশি ঝামেলা এড়িয়ে চলুন। যানবাহন সাবধানে চালান। গাড়ির কাগজপত্র দেখে নিন। রাজনীতিতে শুভ। দাম্পত্য জীবন মধুর। প্রেমিক-প্রেমিকার ঝামেলা মিটে যাবে। খেলোয়াড়দের শুভ ফল তবে তার জন্য লেখাপড়ায় ক্ষতি হতে পারে। বড় কোনও সুযোগ সামনে এলেও ধরতে পারবেন না। কোমরের যন্ত্রণা ভোগাবে। কষ্ট করে হলেও একটু যোগ ব্যায়াম করুন।

কন্যা VIRGO রাশিফল Rashifal 

বেশ কয়েকটি আকর্ষণীয় ব্যবসায়িক প্রস্তাব ঝুলছে। এখন আপনার জীবনের একটি নতুন পর্যায়ে এগিয়ে যাওয়ার সময়। আপনার অবস্থার পরিবর্তন হবে। অগ্রাধিকার গুলি বৃদ্ধি পাবে। ভ্রমণের পরিকল্পনা বিলম্বিত হতে পারে, তাই আগে থেকে পরিকল্পনা করুন এবং নিজেকে পর্যাপ্ত সময় দিন।অফিসের কাজে ক্ষতির সম্ভাবনা, বিভ্রান্ত না হয়ে যথাসাধ্য চেষ্টা করুন। যাঁরা অনলাইনে ব্যবসা করেন তাঁদের পক্ষে ভাল লাভ হবে। স্বাস্থ্যগত কারণে, আপনি রাতের খাবার এড়িয়ে যেতে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal

বুদ্ধি এবং চতুরতার সাহায্যে সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করবেন। কথায় মিষ্টতা থাকবে, যার কারণে আপনার বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সম্পর্কের ক্ষেত্র মধুর হবে। বাড়িতে কোনও শুভ কাজ সম্পন্ন হবে। আপনার একগুঁয়েমি পরিবারকে কষ্ট দেবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের জন্য পরিবারের ঠিকঠাক মনোনিবেশ করতে পারবেন না। এই কারণে করতে পারার জন্য দাম্পত্য জীবনে একটু অশান্তি হতে পারে। প্রেমিক-প্রেমিকা, খেলোয়াড় ও সাংবাদিকদের শুভ।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

কর্মে সুইং এবং অংশীদারদের বিরোধিতা দ্বারা বন্ধ করা যাবে না। সমস্ত বাঁধা কেটে যাবে এবং তার সঙ্গে কাজগুলি তীক্ষ্ণ ভাবে সম্পন্ন হবে। যেসব বন্ধুদের অনেকদিন ধরে চেনেন তাদের থেকে ভাল পরামর্শ পাবেন।অহেতুক উদ্বেগ ও চিন্তাভাবনা আজ কর্মক্ষমতায় বিলম্বের কারণ হতে পারে। অফিসে ভুল করার জন্য সমস্যা বাড়তে পারে। অসতর্কতা ক্ষতিকর হতে পারে। কোনও বিতর্কিত বিষয়ে যদি কোনও সমাধান না থাকে তবে অযথা সমস্যা বাড়তে দেবেন না।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal 

আপনি বন্ধু এবং প্রতিদ্বন্দ্বী উভয়ের মধ্যে চক্রান্তের মাধ্যমে অবহেলিত হতে পারেন। আপনি কাজ সম্পর্কে উদ্বিগ্ন হবেন। প্রকৃতপক্ষে বাড়ির উন্নয়নের বিষয়ে আপনি যত তাড়াতাড়ি সম্ভব ঘটনাগুলি জেনে নিজেকে আশ্বস্ত করতে পারেন। তারপর ঠিক কী করতে হবে তা আপনি দেখতে পাবেন।বিপর্যয় ও হতাশা হওয়ায় কাজ আটকে যেতে পারে। মানসিক চিন্তা বাড়বে। নার্ভের সমস্যার কষ্ট তবে দেরিতে হলেও শ্রম, অধ্যাবসায় ও দক্ষতার স্বীকৃতি মেলায় আপাতত কিছুটা মানসিক শান্তি পাবেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal

আজ বড় বিনিয়োগকারীদের পরিকল্পনার দিন। ভবিষ্যতে পরিবর্তিত পরিস্থিতি অনুসারে ব্যবসায়ের পরিকল্পনা করতে বা কাজ করতে পারেন। ভুল এড়ানো অভ্যাস করুন। শিশুদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য সচেতন হওয়া উচিত। পুরো পরিবারের সঙ্গে ভ্রমণের সুযোগ হয়ে আছে।মানসিক কষ্ট পাবেন। কেউ ঠকাতে পারে। কোনও তৃতীয় পক্ষকে ঘিরে প্রেমের সম্পর্কে অশান্তি। কর্মক্ষেত্রে আংশিক সাফল্য মনে আনন্দ দেবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal

অত্যধিক পরিশ্রমের কারণে শারীরিক ও মানসিক ক্লান্তি। গৃহ সংস্কার বা জমি জায়গা কেনার ক্ষেত্রে হঠাৎ বাধা। কর্মক্ষেত্রে আপনার বস আপনাকে পছন্দ করবেন। খরচা বৃদ্ধির ফলে সঞ্চয় কম। হোটেল ব্যবসা, রেস্টুরেন্ট ব্যবসায় লাভ। প্রেমিক-প্রেমিকার শুভ দিন। বন্ধুমহলে জনপ্রিয়তা বৃদ্ধি। খেলোয়াড়দের শুভ। দাম্পত্য শান্তি বজায় থাকবে। ছাত্র-ছাত্রীর অমনযোগের জন্য ক্ষতি। ওজন বৃদ্ধি জনিত কষ্টভোগ। সন্তান নিয়ে গর্ববোধ।

মীন PISCES রাশিফল Rashifal

আপনার সাম্প্রতিক আত্মবিশ্বাস কিছুটা অপ্রত্যাশিত ঘটনা দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারে তাই এক ধাপ এগিয়ে থাকার চেষ্টা করুন। শত্রুদের আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না এবং তাদের পরাস্ত করতে সফল হবেন। ভাগ্য আপনার সঙ্গ দিতে চলেছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন, তাদের পাশে পাবেন। স্বাস্থ্যের জন্যও আজকের দিনটি ভাল।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: