29 C
Kolkata
29 C
Kolkata
মঙ্গলবার, জুলাই 27, 2021

৭ উইকেটে কলকাতাকে হারিয়ে জয় পেলো দিল্লি ক্যাপিটালস

৭ উইকেটে কলকাতাকে হারিয়ে জয় পেলো দিল্লি ক্যাপিটালস

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ বৃহস্পতিবার আহমেদাবাদের মতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ২০২১ আইপিএলের ২৫ নম্বর ম্যাচটি। মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। টসে জিতে দিল্লির ক্যাপ্টেন ঋষভ পান্থ প্রথমে বোলিং এর সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাটিং এর আমন্ত্রণ পেয়ে কলকাতা নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রান করে। শুভমান গিল ৩৮ বলে করেন ৪৩ রান। ক্যাপ্টেন ইয়ন মরগান ও সুনীল নারিন ০ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এরপর আন্দ্রে রাসেল করেন ঝোড়ো ব্যাটিং। আন্দ্রে ২৭ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন। তিনি ২ টি ৪ ও ৪ টি ৬ মারেন। দিল্লির হয়ে বল করে আকসার প্যাটেল ও ললিত যাদব ২ টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে কার্যত অনায়াসে জয় পেলো দিল্লি। দিল্লি ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৬ রান তুলে নেয়। আর সেই সঙ্গেই ম্যাচটিকে ৭ উইকেটে জিতে নেয়। প্রথম উইকেটের পার্টনারশিপ হিসেবে পৃথ্বী শা ও শিখর ধাওয়ান ১৩২ রান করেন। তারপর ধাওয়ান ৪৬ রান করে আউট হয়ে যান। পৃথ্বী শা অসাধারন ব্যাটিং করেন। তিনি ২০০.০ স্ট্রাইক রেট নিয়ে ১১ টি ৪ ও ৩ টি ৬ এর সাহায্যে ৪১ বল খেলে করেন মূল্যবান ৮২ রান। ক্যাপ্টেন ঋষভ পান্থ করেন ৮ বলে ১৬ রান। কলকাতার একমাত্র সফল বোলার হলেন প্যাট কামিন্স। তিনি ৩ টি উইকেট নেন।

কলকাতাকে ৭ উইকেটে হারিয়ে এই মরশুমের পঞ্চম জয় পেলো দিল্লি ক্যাপিটালস। সেই সঙ্গেই পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে চলে গেলো দিল্লি। অনবদ্য ব্যাটিং এর জন্য দিল্লির ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শা কে ম্যাচের সেরা নির্বাচিত করা হয়।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: