34 C
Kolkata
34 C
Kolkata
শুক্রবার, মে 14, 2021

করোনার থাবা এবার বলিউডে,বন্ধ সিনেমা হল

  • করোনার থাবা এবার বলিউডে

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ বন্ধ হয়ে গেল সিনেমা হল। বড়সড় ধাক্কা প্রযোজক থেকে পরিচালক। সোমবার রাত ৮ টা থেকে বন্ধ মহারাষ্ট্রের সিনেমা হলের দরজা। সেই সঙ্গে বন্ধ হোটেল, রেস্তোরাঁও। মুম্বাইয়ের করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বলিউডের একাধিক অভিনেতা, অভিনেত্রী রা করোনায় আক্রান্ত।

এমনিতেই করোনার জেরে গত বছর প্রায় ৭ মাস ধরে লকডাউনের ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে সিনে মহল। ক্ষতিগ্রস্ত হয়েছে সিনেমা হলের মালিক থেকে শুরু করে কর্মীরা। আনলক হওয়ার পর সিনেমা হলের দরজা খুললেও সেভাবে দর্শকদের দেখা পাওয়া যায়নি। বেশির ভাগটাই খালি পড়েছিল। সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই ফের বন্ধ করে দেওয়া হল সিনেমা হল।

এদিকে মুম্বাইয়ের প্রযোজক মহল ছবির মুক্তি নিয়ে বেশ চিন্তিত। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে যে যে ছবির মুক্তির কথা ছিল, তা সবই পিছিয়ে গেল। ফলে বেশ কিছুটা সমস্যার মধ্যে পরিচালক থেকে প্রযোজক প্রায় সকলেই। কঙ্গনা রানাওয়াতের ‘ থালাইভি ‘, জন আব্রাহামের ‘ সত্যমেব জয়তে ২ ‘, ‘বাবলু ব্যাচেলর’ -র মুক্তি পাওয়ার কথা ছিল এই মাসেই। কিন্তু মুম্বাইয়ে লক ডাউনের জেরে তা স্থগিত হয়ে গেল।

বিগত এক বছরের বিরতির পর দর্শক কিছুটা হলমুখী হয়েছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউতে তা আবার স্থগিত হয়ে গেল। তবে করোনা আক্রান্তের সংখ্যা আবার যেভাবে বাড়ছে তাতে বলিউড থেকে টলিউড সব জায়গায়ই ক্ষতির মুখে চলচ্চিত্র মহল। ভ্যাকসিন বাজারে এলেও এখনও পর্যন্ত তা সকলের কাছে পৌছয়নি। আগামী দিনে পরিস্থিতি কোনদিকে এগোয়, এখন সেই দিকেই তাকিয়ে দেশবাসী।

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.