26 C
Kolkata
26 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 29, 2021

ফের ভাটপাড়ায় শ্যুটআউট, নিউ ব্যারাকপুরে প্রকাশ্যে শাসক-কোন্দল | Bangla News kolkata media

ভাটপাড়ায় (Bhatpara) ফের চলল গুলি। প্রাণ গেল এক যুবকের। আর্থিক বিবাদে ওই যুবককে খুন হতে হয়েছে বলেই মনে করা হয়েছে। তবে খুনের নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, ভাটপাড়ায় গুলি চলার পর থেকেই আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। এই ঘটনাকে কেন্দ্র করে ফের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

নিহত বছর পঁয়ত্রিশের সিকন্দর দাস। ভাটপাড়ার ৩৫ নম্বর ওয়ার্ডের বড় শ্রীরামপুর এলাকার বাসিন্দা তিনি। জানা গিয়েছে, সিকন্দর স্থানীয় যুবক মনু সাউয়ের কাছ থেকে কিছু টাকা ধার নিয়েছিলেন। ২০ হাজার টাকা মেটাতে পারছিলেন না তিনি। এদিকে, টাকা ফেরত দেওয়ার জন্য প্রায়শই তাঁকে চাপ দিতেন মনু।

পুলিশ সূত্রে খবর, স্কুটারে এসে ওই যুবকের উপর গুলি চালায় দুই দুষ্কৃতী। পাওনা টাকা নিয়ে গণ্ডগোলের জেরেই খুন। অনুমান পুলিশের। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

পার্টি অফিস দখলকে কেন্দ্র করে নিউ ব্যারাকপুরে প্রকাশ্যে তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্ব। ভাটপাড়ার নওয়াপাড়া গ্রামের ঘটনা। শাসক দলের এক গোষ্ঠীর উপর আর এক গোষ্ঠীর লোকজন চড়াও হওয়ার অভিযোগ। আহত ২। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে সিকন্দরের বাড়িতে যান মনু সাউ। টাকা ফেরত দেওয়ার দাবি জানান তিনি। অন্যান্য দিনের মতো শনিবার রাতেও টাকা ফেরত দিতে পারেননি সিকন্দর। তা নিয়ে বচসা বেঁধে যায় দু’জনের। অভিযোগ, কথা কাটাকাটি চলাকালীন সিকন্দরকে লক্ষ্য করে মনু গুলি চালায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনেই লুটিয়ে পড়েন সিকন্দর। পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছাড়ে অভিযুক্ত।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: