26 C
Kolkata
26 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 29, 2021

গাইঘাটায় বিজেপি নেতার বাড়িতে চলত মধুচক্র , যুবতী সহ গ্রেফতার ৩

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

এলাকাবাসির অভিযোগ ছিল সেখানকারই বিজেপি নেতার বাড়িতে চলছে মধুচক্র ।এমন এক খবরের উপরে ভিত্তি করে সোমবার গাইঘাটার রামপুরে একটি বাড়িতে হানা দেয় গাইঘাটা থানার পুলিশ ।সেখান থেকে এক যুবতী ও দুই যুবককে গ্রেফতার করা হয় ।যে বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয় সেখানে ঘরভাড়া নিয়েছিল অভিযুক্তরা ।আর বাড়িটি হল গাইঘাটা এলাকার বিজেপি নেতা বিশ্বজিৎ ঘোষের ।এমনটাই দাবি পুলিশের ।

পুলিশি অভিযানের পর থেকেই পলাতক বিজেপি নেতা । ধৃতদের সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয় ।বিশ্বজিৎ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করেছে পুলিশ ।এ নিয়ে বনগাঁ মহকুমা আদালতের সরকারি আইনজীবী জানান , পুলিশের কাছে আগে থাকতেই খবর ছিল বিজেপি নেতার বাড়িতে দীর্ঘ দিন ধরে মধুচক্রের আসর চলছিল । পুলিশ হানা দিয়ে ৩ জনকে গ্রেফতার করে । এনিয়ে বিজেপির জেলার সাংগঠনিক সভাপতি বলেন , “এসব তৃণমূলের অপপ্রচার । ওই বিজেপি নেতাকে ফাঁসানো হয়েছে । আইন আইনের পথে চলবে ।ওই বিজেপি নেতা এখনও দোষী সাব্যস্ত হননি ।দোষী প্রমাণিত হলে দলের তরফে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে” ।

অভিযুক্ত বিজেপি নেতা বিশ্বজিৎ ঘোষ এনিয়ে বলেন , “বিধানসভা নির্বাচনে হার বরদাস্ত করতে না পেরে আমার উপর প্রতিশোধ নেওয়ার হচ্ছে ।বাড়ির মালিক আমি নই । রাজনৈতিক উদ্দেশ্য আমাকে বাড়ইর মালিক বানিয়ে দেওয়া হয়েছে” । বিষয়টি নিয়ে সরব তৃণমূল ও ।দলের বনগাঁ জেলা সভাপতি জানান , বিজেপির এই দুর্নীতি ও অপকর্মের জন্য বহু লোক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছে ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: