33 C
Kolkata
33 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

ঘুমের মধ্যেই বালিশ চাপা পড়ে মৃত্যু ২৩ দিনের সদ্যোজাতর

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

ঘুমের মধ্যে মুখে বালিশ চাপা পড়ে মৃত্যু হল এক সদ্যোজাত শিশুর । প্রগতি ময়দান থানা এলাকার উঁচুপোতা গ্রামে দুর্ঘটনাটি ঘটেছে । ২৩ দিনের মৃত শিশুটির নাম অনিন্দিতা দাস । ঘটনায় পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের না করা হলেও স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছে পুলিশ ।

পরিবারের তরফে জানানো হয়েছে , অপর্ণা দাস নামে ওই বধূ সন্তান প্রসবের পর খানাবেড়িয়া উঁচুপোতায় বাপের বাড়িতে ছিলেন ।রবিবার দুপুরে মেয়েকে পাশে নিয়ে ঘুমোচ্ছিলেন তিনি । তখনই বিছানার পাশে সাজানো একটি বালিশ শিশুকন্যাটির মুখে পড়ে । ঘুম থেকে উঠে অপর্ণাদেবী বালিশটি সরিয়ে নিজের কাজে লেগে পড়েন । অনেকক্ষণ পরও শিশুটি নড়াচড়া না করায় মায়ের সন্দেহ হয় । খাওয়ানোর জন্য তাকে কোলে তুলতে গিয়ে দেখেন , নিস্তেজ হয়ে পড়েছে মেয়ে । সঙ্গে সঙ্গে পরিবারের লোকেদের ডাকেন তিনি । জড়ো হয়ে যান প্রতিবেশীরা । এর মধ্যে শিশু টিকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা । দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ ।

এই ঘটনায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি পরিবার । তবে পুলিশ শিশুটির মা ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে । প্রতিবেশীরা জানিয়েছেন , অপর্ণার শ্বশুরবাড়ি মধ্যমগ্রামে । তাঁর স্বামী পেশায় রাজমিস্ত্রি । দম্পতির একটি ৮ বছরের সন্তান রয়েছে।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: