26 C
Kolkata
26 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

গয়না চুরি করতে বোন ও ভাগ্নে কে হত্যা মামার , বেহালার পর্ণশ্রীতে জোড়া খুনে জোড়া গ্রেফতার

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

সাতদিনের মাথায় বেহালার পর্ণশ্রী তে মা ও ছেলের খুনের কিনারা করল পুলিশ ।এই খুনে জড়িত ছিল মৃতার দুই ভাই সন্দীপ দাস ও সঞ্জয় দাস । তাদের ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ ।প্রসঙ্গত গত সোমবার পর্ণশ্রীর সেনপল্লীর আবাসনের ভিতর সুস্মিতা মন্ডল ও তার ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় ।

অনুমান করা হয়েছিল বেলা তিনটে থেকে পাঁচটার মধ্যেই এই খুন করা হয়েছিল ।যদিও এই খুনের ঘটনায় নানা ধোঁয়াশা ছিল প্রথমে ।দফায় দফায় জিজ্ঞাসা করা হয় মৃতার স্বামী তপন মন্ডলকে ।

রবিবার কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার ক্রাইম মুরলীধর শর্মা জানান , দিদির সোনার গয়নার ওপর নজর ছিল ছোট ভাইদের । তাই এই খুন ।মাকে খুন করার ঘটনা দেখে ফেলেছিল ছেলে ।আর তারপরেই ছেলেকেও খুন করা হয়েছিল।
জানা গিয়েছে , বছর ৩২এর সন্দীপ ও ৪৪বছরের সঞ্জয় মহেশতলা থানা এলাকার ঘোষপাড়া শ্যামপুরের বাসিন্দা ।দুই ভাইয়ের আর্থিক অনটন চলছিল বেশ কিছুদিন ধরেই ।বাজারে ঋণও হয়েছিল ।টাকার লোভেই দিদিকে খুন করার পরিকল্পনা করে তারা ।সোমবার দুপুর সাড়ে ১২ টা নাগাদ পর্ণশ্রীর ওই ফ্লাটে পৌঁছয় ওই দুই ভাই । তখন অনলাইনে ক্লাস চলছিল মৃতার ছেলের । আর সেই সময়েই দিদিকে খুনের মতলব করেছিল সঞ্জয় ও সন্দীপ । কিন্তু কোনভাবে মাকে খুন করার ঘটনা দেখে ফেলে ছেলে ।আর প্রমাণ লোপাট করতে তখন ছেলেকেও খুন করা হয় ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: