27 C
Kolkata
27 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

Horoscope today 11 Sept 2021: কোন কোন রাশির ভাগ্যে শনির কুপ্রভাব? পড়ুন আজকের রাশিফল

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২টি রাশির ওপর আমাদের জীবন ও কর্মকাণ্ড অনেকাংশে নির্ভরশীল। আমাদের জীবনে কী ঘটতে চলেছে তা এই ১২টি রাশির অবস্থান ও সেগুলির ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাব দ্বারা নির্ধারিত হয়। জেনে নিন ১১ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার দিনটি ( Horoscope today 11 September 2021) বিভিন্ন রাশির জাতকদের জন্য কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal

অনুকূল একটি দিন। যাদের কাছ থেকে সাহায্য পাবেন তার কাছেই যান। অতীতের উপায় থেকে সম্পূর্ণ ভিন্ন উপায় খুঁজে বের করতে হবে, তাহলেই সমাধান হবে। প্রয়োজনে বিশ্রাম নিন এবং কাজে পরিবর্তন ঘটান।তরুণদের তাদের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করার দরকার নেই। কঠোর পরিশ্রমকে কেন্দ্র করে আপনি শীঘ্রই সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। অবহেলার কারণে যারা অসুস্থ, সতর্ক থাকেন, হঠাৎ ঝামেলা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ক্ষেত্রে সবার সাথে তাল মিলিয়ে চলার প্রয়োজন থাকবে। সফ্টওয়্যার সংস্থায় যারা কাজ করছেন তারা একটি নতুন প্রকল্প পেতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal 

অতীত তার বোঝা নিয়ে এসেছে, কিন্তু ভবিষ্যত সবসময় আশা নিয়ে আসে। আপনি শীঘ্রই একটি কার্যকলাপ বা সমিতি থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হবেন যা স্বতন্ত্রভাবে লাভজনক নয়। যাইহোক, অদূর ভবিষ্যতে আপনার বর্তমান পরিস্থিতির সঙ্গে চালিয়ে যাওয়ার বিকল্প নেই।নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। স্ত্রীর কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি।

মিথুন GEMINI রাশিফল Rashifal

ব্যবসায় বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয়।ব্যাঙ্কিং খাতে যারা কাজ করছেন তারা পদোন্নতি পাবেন বলে আশা করা হচ্ছে। পাইকাররা যারা পাইকারি বাণিজ্য করেন তাদের অর্থনৈতিক বিষয়ে সজাগ থাকতে হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal 

যোগাযোগ ব্যবস্থায় নজর দিন। বন্ধুদের সঙ্গে এবং গুরুত্বপূর্ণ বৈঠকে অংশ নিন। সবাই আপনার ভাল উদ্দেশ্য ভাগ করবে না। আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পরিমাণের ব্যাঘাতের জন্য প্রস্তুত থাকতে হবে। চিন্তা করবেন না, পরিস্থিতি ভাল হবে।কর্মক্ষেত্রে দুপুরের পরে কাজের চাপ দ্রুত বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অংশীদারিত্ব জোরদার করা হবে, যার সুফল শীঘ্রই আর্থিকভাবে দেখা যাবে।

সিংহ LEO রাশিফল Rashifal

একাধিক সমস্যা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, এতে মনোবল বাড়বে এবং মন সারা দিন আনন্দে থাকবে, অন্যদিকে বিরোধীরা মানসিক অশান্তি তৈরি করার চেষ্টা করতে পারে। তাদের যোগ্য উত্তর দিন।উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।আপনি যদি কোনও নতুন চাকরির সন্ধান করছেন তবে আপনার সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা বাড়াতে কঠোর সিদ্ধান্ত নিতে হবে।

কন্যা VIRGO রাশিফল Rashifal

আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটতে পারে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে।অনেক আকর্ষণীয় সম্ভাবনা রয়েছে, যা সবই ঘনিষ্ঠ সহচরদের ইচ্ছা বা ইচ্ছার উপর নির্ভরশীল। পারিবারিক বিষয়ে টিম ওয়ার্ক বজায় রাখুন। কোনও কাজে জোড়াজুড়ি করবেন না। অংশীদারদের সঙ্গে সদ্ভাব রাখুন তাহলে আরও ভাল হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal 

শিক্ষার্থীরা পড়াশোনায় গাফিলতি হতে দেবেন না, হলে ফলাফল নেতিবাচক হতে পারে। যাদের রক্তচাপ সম্পর্কিত সমস্যা রয়েছে, তাদের সতর্ক থাকার সময় খাবার ও রুটিন সম্পর্কে সচেতন হতে হবে। বিদ্যুৎ নিয়ে কাজ করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, কারেন্টের কারণে আপনি আহত হতে পারেন। আকর্ষণীয় কোনও সুযোগ সরাসরি আসবে। তবে জাগতিক তুচ্ছ বিষয়গুলি দোনামোনা সৃষ্টি করবে। কাজে মন দিন, সংকল্পের অনেক অভাব আছে। বাস্তব অভিজ্ঞতার অনুপস্থিতি আপনাকে হতাশ করবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: