29 C
Kolkata
29 C
Kolkata
শুক্রবার, অক্টোবর 15, 2021

Horoscope Today 21 September 2021 : দেখে নেওয়া যাক এদিন কোন রাশির জাতকদের কার ভাগ্যে কী রয়েছে।

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২টি রাশির ওপর আমাদের জীবন অনেকাংশে নির্ভরশীল। আমাদের জীবনের ভালো-মন্দ যা কিছু তা নির্ধারিত হয় এই ১২টি রাশির অবস্থান ও তার ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাবের ওপর ভিত্তি করে। ২১ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার (Daily Horoscope 21 September 2021) -এর রাশিফল রাশিচক্রের ১২টি রাশি সম্পর্কে কী ভবিষ্যত্‍বাণী করছে তা দেখে নেওয়া যাক।

মেষ/ARIES রাশিফল Rashifal

আপনি আপনার আর্থিক, কেরিয়ার এবং সম্পত্তির যেকোনও আলোচনা সহ বেশ কয়েকটি বিষয় সম্পর্কে তীব্রভাবে ব্যক্তিগত বোধ করবেন। দাতব্য কাজ চালিয়ে যেতে ভুলবেন না, কারণ এখানেই আপনার ভবিষ্যৎ রয়েছে। কর্ম সংক্রান্ত নানান দিক আপনার দিকেই পরিচালিত হবে।আজ প্রেমিক-প্রেমিকা একে অন্যকে অন্ধ ভালোবাসায় ভরিয়ে দেবে। কর্মক্ষেত্রে সার্বিক উন্নতি। গৃহে আনন্দ অনুষ্ঠান বা কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান। স্বামী-স্ত্রী একজন আরেকজনের প্রতি নিবেদিত হয়ে থাকবেন। ছাত্র-ছাত্রীর শুভ দিন। অর্শজাতীয় রোগে একটু কষ্ট পাবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

কাজের চাপে মেজাজ খিটখিটে থাকবে। কিছু আর্থিক সমস্যা থাকা সম্ভব। নিজস্ব বুদ্ধিমত্তার দ্বারা শেষ পর্যন্ত কাজগুলি আপনি শেষ করতে পারবেন বলেই মনে হচ্ছে। প্রেমিক-প্রেমিকার খুব শুভ দিন নয়। আজকে স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। যদি বিজ্ঞাপন দিয়ে থাকেন যোগ্য ক্ষেত্রে বিবাহের সম্বন্ধ আসতে পারে। ডাক্তারবাবুদের রোজগার বৃদ্ধি। নার্সিংহোম, ওষুধের দোকান, সৌখিন দ্রব্য ব্যবসায় লাভ বৃদ্ধি। ছাত্র-ছাত্রীর শুভ ফল। মোবাইলের অত্যাধিক ব্যবহারে রাত্রে ঘুমের ব্যাঘাত ঘটবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal 

পরিবারের দিকে নজর দিন। বন্ধুদের নানান সমস্যা থাকতে পারে, পাশে থাকুন। পারস্পরিক সম্পর্কে শ্রদ্ধা বজায় রাখুন।দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

কর্কট CANCER রাশিফল Rashifal

আর্থিক প্ররোচনা থাকবে। নিজেকে যেকোনও কাজে এগিয়ে দিন। সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে। জীবনের মান বাড়ানোর জন্য প্রস্তুত হন। প্রেমেও সন্দেহ রাখুন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। কাজের জায়গায় কার্যকারিতা উন্নত করতে আপনার দক্ষতার স্তর উন্নত করার চেষ্টা করুন। মানসিক চাপ থাকতে পারে। শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। প্রাথমিক প্রতিরোধমূলক ব্যবস্থা, যা আপনাকে এখনই অনুসরণ করতে হবে, তা হল পর্যাপ্ত বিশ্রাম। দিবাস্বপ্ন থেকে বিরত থাকুন।

সিংহ LEO রাশিফল Rashifal

ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে।প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal

আজ আপনি মানসিক শক্তিতে ভরপুর থাকবেন। জীবনে উন্নতির সুযোগ পাবেন। বন্ধুদের সাথে বেশি মেলামেশা ও বেহিসাবি অর্থ খরচ হতে পারে। মনে রাখবেন, পকেটে পয়সা থাকলে সঙ্গী-সাথী নিজেরাই আসবেন আর যারা প্রকৃত বন্ধু তাঁরা কোনও কিছুর প্রত্যাশা না করেই আপনাকে ভালোবাসবে। আপনার আচরণে গুরুজন ব্যক্তি দুঃখ পাবেন। কোন আত্মীয়র ব্যবহার মনে কষ্ট দেবে। প্রেমে আজ ভালো কিছু নির্দেশ করছে। ডাক্তারবাবু, ডাক্তারি ছাত্র ছাত্রী, ম্যানেজমেন্ট ছাত্র-ছাত্রীদের জন্য দিনটা শুভ। ধর্মীয় স্থান দর্শন হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে যথেষ্ট ভালোবাসা থাকবে। চোখের সমস্যায় কষ্ট পাবেন।

তুলা LIBRA রাশিফল Rashifal 

পেশাগত প্রশংসা শীঘ্রই আপনার মধ্যে গুরুতর উচ্চাকাঙ্ক্ষা বাড়াবে। যারা আপনাকে অনুসরণ করছে তাদের আত্মবিশ্বাস বাড়বে।ইঙ্গিতগুলি পরস্পরবিরোধী, আপনি কোনও বিড়ম্বনার মধ্যে থাকতে পারেন। গার্হস্থ্য উত্তেজনা এবং দ্রুত সিদ্ধান্তের প্রয়োজন হবে তবে আপনার মনোবল ধরে রাখার জন্য পর্যাপ্ত ইতিবাচক বিকাশ রয়েছে। আপনি এখনও আপনার মনের মতো অনেক কিছু পেয়েছেন এবং এটি আরও কয়েক সপ্তাহের জন্য বহাল থাকবে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal 

সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। পারিবারির দিক সমস্যাযুক্ত হতে পারে। পরিবারের প্রতি আপনার অবহেলা তাদের ক্রধিত করতে পারে। যার আবেদন আপনার হৃদয় ছুঁয়ে যায় এমন কারোর সাথে আজ সাক্ষাতের সম্ভাবনা প্রবল।কর্মক্ষেত্রে দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গি নিন এবং নিঃশব্দে অভিজ্ঞতা বাড়ানোর দিকে মনোনিবেশ করুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal

উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।সম্পর্ক সবসময় আপনার জন্য গুরুত্বপূর্ণ। প্রকৃতপক্ষে, এটা প্রায়ই বলা হয় যে আপনার স্বাধীন চেতনা সত্ত্বেও।

মকর CAPRICORN রাশিফল Rashifal

অসুখ সারিয়ে আজ অনেকটাই শারীরিক ভাবে সুস্থ বোধ করবেন। কাজের স্পিড বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য। সেলস মার্কেটিং-এ যুক্ত ব্যক্তিদের আশাতীত সাফল্য। বেকারদের বেসরকারি ক্ষেত্রে কাজের সুযোগ মিলতে পারে। ইঞ্জিনিয়ারদের জন্য শুভ দিন। সোনার ব্যবসায় প্রচুর লাভ বা বড় প্রাপ্তি। পারিবারিক অনুষ্ঠান বা ধর্মীয় স্থান দর্শনের যোগ আজ। প্রেমিক-প্রেমিকার খুবই আনন্দঘন দিন। যারা লিভ টুগেদার করছেন সন্ধ্যার পর কোনও রেস্তোরাঁয় খেতে যেতে পারেন। তবে শত্রু থেকে সাবধান। স্বামী-স্ত্রীর বোঝাপড়া ভালোই থাকবে। ছাত্র-ছাত্রীর শুভ। হার্টের রোগীরা সাবধানে থাকবেন।অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal

আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

মীন PISCES রাশিফল Rashifal

প্রিয়জনদের নিজস্ব সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। তবে জেনে রাখুন আপনার সম্পর্কেও একজন সব খবর রাখে। সম্পর্ক থেকে আপনার কী প্রয়োজন তা আপনি সর্বদা নিশ্চিত নন, তবে এখন আপনার আকাঙ্ক্ষার সঙ্গে মিলিত হওয়ার সময় এসেছে।পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তির আশঙ্কা। আইনি ব্যাপারে সমাধান হবে।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: