27 C
Kolkata
27 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 22, 2021

Horoscope Today 7 September 2021: ৭ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

মেষ/ARIES রাশিফল Rashifal

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। আপনি যদি কোনও ঋণ নিতে চলেছিলেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজকের দিনটি আপনার জন্য ভালো। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে।কর্মক্ষেত্রের জটিলতা এড়াতে ফাস্ট ফুডে মন দেবেন না, বরং হাতের কাজ সময়ে শেষ করা ভালো হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal

মিথুন GEMINI রাশিফল Rashifal 
আপনার রসবোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।
কর্কট CANCER রাশিফল Rashifal
আজ যে কোনও রকমের গ্যাজেটস, বিশেষ করে কমপিউটার নিয়ে সমস্যায় পড়তে হবে।আজ বৃথা ভবিষ্যতের বিষয়ে চিন্তা করবেন না। মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে একতার সঙ্গে কাজ করতে হবে। যে কোনও বড় প্রকল্প যথাসময়ে শেষ করতে পারবেন। কোনওরকম নেশায় আসক্ত হলে, তা অবিলম্বে ছেড়ে দিন। না করতে পারলে চিকিৎসকের পরামর্শ নিন।
সিংহ LEO রাশিফল Rashifal
খেলাধূলার সম্বন্ধে ভাল খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। নিজের কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। আজ আর্থিক ব্যাপারে খারাপ খবর পাবেন, তবে তার পুরোটা সত্যি না-ও হতে পারে।
কন্যা VIRGO রাশিফল Rashifal
আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়।  কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবন সঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন।
তুলা LIBRA রাশিফল Rashifal
আজকের পরিচিতিগুলি ভবিষ্যতে আপনার পক্ষে উপকারী হতে চলেছে। তাঁদের সঙ্গে সম্পর্ক আরও গভীর করা দরকার। কাজে অসতর্ক হলে মূল্য চোকাতে হতে পারে। সরকারী কাজে আইনি শর্তাবলী মেনে চলতে হবে। অন্যথায় তদন্তের সময় আপনি সমস্যায় পড়তে পারেন। টেলিযোগাযোগ ব্যবসায়ীরা তাঁদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন।এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে।
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal
যত প্রিয় বন্ধুই হোক, আজ অন্যের আবেগে জড়িয়ে পড়বেন না, নিজেকে সংযত রাখুন।স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাড়ির পরিবেশ গরম করবে। কাজের জন্য দূরে যেতে হবে। ধর্মের ব্যাপারে কোনও মত প্রকাশ করতে হতে পারে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা।
ধনু SAGITTARIUS রাশিফল Rashifal
স্বাস্হ্য ভালোই থাকবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করে। আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না।
মকর CAPRICORN রাশিফল Rashifal
নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। আপনি যদি পেশায় শিক্ষক হন তবে আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণরা বন্ধুবান্ধবকে বিশ্বাস করুন। ছোট ছোট জিনিসের উপর রাগ করবেন না। মাকে স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিন। দূরে কোথাও যাওয়ার ব্যাপারে এখনই কাউকে কথা দেবেন না, একটু অপেক্ষা করুন।
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal 
আজ অতিরিক্ত উপার্জনের সুযোগ মিলবে, লুফে নেওয়ার আগে সব দিক খতিয়ে দেখুন। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।
মীন PISCES রাশিফল Rashifal
আপনি ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ করার ফলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আজ, আপনি একটি দলের কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: