26 C
Kolkata
26 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 29, 2021

হাওড়া ব্রিজে দুর্ঘটনা , নিয়ন্ত্রন হারিয়ে রেলিংয়ে ধাক্কা বাসের , আহত বহু

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

হাওড়া ব্রিজে বাস দুর্ঘটনা । জখম হয়েছেন বাসের একাধিক যাত্রী । আহতদের রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । সূত্রের খবর ,নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের রেলিংয়ে বাসটি ধাক্কা মেরেছে ।রেষারেষির জেরে এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ ।

সোমব রাত আটটা নাগাদ ৫০-৬০ জন যাত্রীকে নিয়ে কলকাতা থেকে হাওয়ায় ফিরছিল বাসটি ।সেতু থেকে নামার সময়ে রেলিংয়ে ধাক্কা মারে বাসটি ।প্রত্যক্ষদর্শী দের মতে , রেষারেষির জেরেই ঘটেছে দুর্ঘটনা । স্টিয়ারিং আটকে যাওয়ায় বাসটি নিয়ন্ত্রণ হারায় । বাসের অর্ধেক অংশ ফুটপাথে উঠে যায় ।শুধুমাত্র বাসযাত্রীরা নাকি পথচারীরাও জখম হয়েছেন , তা এখনও স্পষ্ট নয় ।

সপ্তাহের শুরুর দিন । সন্ধেয় ভিড়ে ঠাসা রাস্তা ।বহু অফিসযাত্রী এই সময় হাওড়ার সেতু ধরে হেঁটে ফেরেন । ব্রিজের উপর প্রচুর গাড়িও থাকে ।এদিনও তার ব্যতিক্রম নয় । প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন , সেতুতে ধীর গতিতেই চলছিল বাসটি । তবে একই রুটের অন্য বাসকে আসতে দেখেই গতি বাড়িয়ে দেয় বাসটি । সেতু থেকে নামার মুখে ঘটে বিপত্তি ।সোজা ব্রিজের রেলিংয়ে ধাক্কা মারে বাসটি । বাসের অর্ধেক অংশ ফুটপাথে উঠে যায় । সেই সময়ে ফুটপাথে বহু পথচারী ও ছিলেন ।তাঁদের মধ্যে কয়েকজনের চোট লেগেছে বলেই খবর । আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছে হাওড়ার ট্রাফিক পুলিশ । বাসটিকে দুর্ঘটনাস্থল থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে । ফলে হাওড়া ব্রিজের উপরে ব্যাপক যানজট হয়েছে ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: