35 C
Kolkata
35 C
Kolkata
শুক্রবার, মে 14, 2021

জায়গায় জায়গায় শীতলকুচি হবে..বিস্ফোরক দিলীপ ঘোষ

শীতলকুচি নিয়ে বিস্ফোরক  বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বরানগরের এক প্রচারসভা থেকে শীতলকুচি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

এদিন দিলীপ ঘোষ বলেন, “এত দুষ্টু ছেলে কোথা থেকে এল? ওই দুষ্টু ছেলেরা থাকবে না বাংলায়। সবে শুরু হয়েছে, এটা সারা বাংলায় হবে। যাঁরা ভেবেছেন বাহিনী বন্দুকটা দেখানোর জন্য এনেছে, (তাঁদের বলি) বাহিনী শুধু বন্দুকটা দেখাতে আসেনি। কেউ যদি আইন হাতে নিতে আসে তাঁকে যোগ্য জবাব দিতে হবে।” এর পরে ভোটারদের উদ্দেশ্যে বলেন, “১৭ তারিখে ভোট দিতে যান, বাহিনী থাকবে। ভোট দিতে না পারলে আমরা আছি। শীতলকুচিতে কী হয়েছে দেখেছেন তো? বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।”

প্রসঙ্গত, ১০ই এপ্রিল চতুর্থ দফার ভোটে মাথাভাঙা, বুথ নম্বর ১২৬, আমতলি মাধ্যমিক শিক্ষাকেন্দ্রে সকাল থেকেই উত্তেজনা ছড়ায়। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যুর খবর আসে। জানা গিয়েছে বুথ থেকে ৩০০ মিটার দূরে ঘটনাটি ঘটে।
প্রথমে সেখানে এক দফা গন্ডগোল শুরু হয়। শূন্যে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে তা নিয়ন্ত্রণ করা হয়।
এক ঘণ্টা পরে আবার গন্ডগোল বাধে।নির্বাচন কমিশন প্রাথমিকভাবে তদন্ত করে জানিয়েছে।   একটি দল চড়াও হয়। প্রথমে এক পুলিসকে মারধর করা হয়। এরপর প্রিসাইডিং অফিসারকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘিরে ফেলা হয় ফোর্সকে। তখনই বাহিনী গুলি চালায় ।

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.