35 C
Kolkata
35 C
Kolkata
শুক্রবার, মে 14, 2021

২রা মে গণনার আগের দিন দলীয় প্রার্থীদের নিয়ে বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো

 

২ রা মে গণনার আগের দিন দলীয় প্রার্থীদের নিয়ে বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ আজ শুক্রবার রাজ্যে অষ্টম তথা শেষ দফার ভোটগ্রহণ চলছে। চার জেলার ৩৫ আসনে ভোটগ্রহণ।মালদা জেলার ৬টি আসন, মুর্শিদাবাদের ১১,কলকাতার ৭ এবং বীরভূমের ১১টি আসনে আজ ভোটগ্রহণ।আজ কলকাতার চৌরঙ্গি, এন্টালি, বেলেঘাটা, জোড়াসাঁকো, শ্যামপুকুর, মানিকতলা, কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের ভোট গ্রহণ শুরু হয়েছে সকাল সাতটা থেকে।

আগামী ২ রা মে রবিবার ফল প্রকাশ, তার আগে শনিবার দলীয় বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার দুপুর ১২ টায় এই বৈঠক ডাকা হয়েছে। ইতিমধ্যে দলের সমস্ত প্রার্থীদের কাছে বৈঠকে যোগ দেওয়ার বার্তা পৌঁছে গিয়েছে। বৈঠকে থাকতে বলা হয়েছে প্রার্থীদের নির্বাচনী এজেন্টদেরও। ভার্চুয়ালি রাজ্যের ২৮৮ জন প্রার্থী ও তাঁদের এজেন্টদের সঙ্গে গণনা প্রসঙ্গে আলোচনা করবেন মমতা।

সামসেরগঞ্জ ও জঙ্গিপুরের প্রার্থীদের করোনায় মৃত্যুর কারণে ওই দুটি বিধানসভা কেন্দ্রে ভোট হবে আগামী ১৬ মে।জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী জাকির হোসেন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাই তাঁকে এই বৈঠকে যোগ দিতে বলা হয়নি। ভোট না হলেও সামশেরগঞ্জের বিদায়ী বিদায় তথা বর্তমান প্রার্থী আমিরুল ইসলামকে বৈঠকে থাকতে বলা হয়েছে।যদিও ওই কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১৬ মে।

 

২০১১ বা ২০১৬ তে এই ধরনের কোন বৈঠক করেননি তৃণমূল নেত্রী। তাই ফল প্রকাশের আগের দিন এহেন বৈঠকের প্রাসঙ্গিকতা নিয়ে রাজনৈতিক ওয়াকিবহাল মহলের মধ্যে জল্পনা তুঙ্গে।

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.