24 C
Kolkata
24 C
Kolkata
মঙ্গলবার, মে 11, 2021

রবিবার শীতলকুচি যাচ্ছেন মমতা, দেখা করবেন নিহতদের পরিবারের সঙ্গে

  1. রবিবার শীতলকুচি যাচ্ছেন মমতা, দেখা করবেন নিহতদের পরিবারের সঙ্গে  

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ শীতলকুচিতে চতুর্থ দফার নির্বাচনে মোট মৃত্যু হয়েছে পাঁচজনের। কেন্দ্রীয় বাহিনীর ছোঁড়া গুলির আঘাতে নিহত হন চারজন। আঠারো বছর বয়সী একজন তরুণ যিনি প্রথম ভোটারও, মৃত্যু হয় তাঁর।

শীতলকুচির পরিস্থিতি নিয়ে ক্রমেই উত্তপ্ত হচ্ছে রাজ্য রাজনীতি। তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের বিদায়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর পদত্যাগ দাবি করেছেন।

শনিবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন, লোকসভার সাংসদ সৌগত রায় ও রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এরপর তাঁরা রাজ্য নির্বাচন কমিশনের দফতরে যান তাঁরা।

সেখান থেকে বেরিয়ে তাঁরা বলেন, শনিবারই দুপুর ৩টে ১৫ মিনিটের বিমানে উত্তরবঙ্গ রওনা হয়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী। বিকেল ৫টায় শিলিগুড়ির সিন্ডরেলা হোটেলে সাংবাদিক বৈঠক করবেন তিনি। রবিবার জলপাইগুড়িতে দু’টি সভা রয়েছে মমতার। তার আগেই শীতলকুচি যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে গিয়ে নিহত ৪ ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি।

উল্লেখ্য শীতলকুচির জোড়পাটকির ১২৬ নং বুথে শনিবার সকালে, ভোট শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই কেন্দ্রীয় বাহিনী এলোপাথাড়ি গুলি চালায় বলে অভিযোগ করে গ্রামবাসীরা। নির্বাচন কমিশনও কার্যত মেনেই নিয়েছে গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী।

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.