33 C
Kolkata
33 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

মেঝেতে পড়ে প্রৌঢ়ার দেহ , ঘরে ঝুলছে ছেলের দেহ সোদপুরের ফ্লাটে জোড়া দেহ নিয়ে চাঞ্চল্য

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

ঘরের মেঝেতে পড়ে রয়েছেন প্রৌঢ়া । দরজা খোলা থাকায় বাইরে থেকে তা দেখতে পেয়েই চমকে উঠেছিলেন এক প্রতিবেশী । বারবার ডাকার পরেও প্রৌঢ়ার সাড়া মেলেনি । এরপরেই দেখাযায় , পাশের ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় রয়েছেন ওই প্রৌঢ়ার ছেলে । পুলিশ দুজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন ।

পুলিশ জানায় , ওই প্রৌঢ়ার নাম কামনা সিংহ (৬৬) ও ছেলের নাম দত্তাত্রেয় সিংহ (২২) । তারা সোদপুরের কেয়ার মোড়ের কাছে একটি আবাসনের এক তলায় থাকতেন । পরিজনেরা জানাচ্ছেন ,প্রায় ১৪বছর আগে প্রৌঢ়ার স্বামী সুবেশ সিংহের মৃত্যু হয়েছে । অরুণাচল প্রদেশের একটি স্কুলের শিক্ষিকা ছিলেন ওই প্রৌঢ়া । দত্তাত্রেয়ের ছেলেবেলায কেটেছে ভিন রাজ্যেই । তবে দীর্ঘ দিন ধরেই সোদপুরের পুরোনো পোষ্ট অফিসের কাছে একটি ফ্লাট ছিল তাদের । অরুণাচল প্রদেশ থেকে এ রাজ্যে এলে সেখানেই তাঁরা থাকতেন ।বছর আটেক আগে পাকাপাকিভাবে সোদপুরে চলে এসে কেয়া মোড়ে ফ্লাট কেনে ওই পরিবার । দত্তাত্রেয়ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করার পরে চাকরির চেষ্টা করছিলেন ।

এদিন দেহ দুটি উদ্ধারের পরে মোবাইল থেকে পাওয়া নম্বর দেখে বিহারের এক আত্মীয়কে প্রথমে খবর দেয় পুলিশ । সেই আত্মীয়ই অন্যদের জানান । তাঁদেরই একজন জানান , কয়েকদিন আগেও মা ও ছেলের সঙ্গে কথা হয়েছিল । কিন্তু কারোর মধ্যেই কোনও অস্বাভাবিকতা লক্ষ করেন নি । ওই আত্মীয় পুলিশ জানিয়েছেন , তাঁকে কামনা দেবী জানিয়েছিলেন , সোদপুরের পুরোনো পোষ্ট অফিসের সামনের ফ্লাইটটি কেনার নামে ২০১৬ থেকে এক ব্যক্তি সেটি দখল করে রেখেছেন । তিনি কোনমতেই ফ্লাইটটি ছাড়ছেন না ।বরং হুমকি দিচ্ছেন । ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এক কর্তা বলেন , ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল , তা তদন্ত করে দেখা হচ্ছে । ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: