28 C
Kolkata
28 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 21, 2021

নিখোঁজ সবার প্রিয় ‘হলুদ ভাই’ , সন্ধান দিতে পারলেই মিলবে পুরস্কার

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

হারিয়ে গেছে পোষ্য বেড়াল । তার সন্ধান পেতে নগদ দু হাজার টাকা পুরস্কার ঘোষণা করল হাওড়ার বাকসাড়া এলাকার একটি পরিবার । বেড়ালের নাম হলুদ ভাই ।গায়ে ডোরাকাটা দাগ ।তারই সন্ধান পেতে মরিয়া হয়ে উঠেছে রায় পরিবার । বছর তিনেক আগে এক ঝড়বৃষ্টির রাতে দরজার বাইরে একটি বেড়ালের কান্না শুনে দরজা খোলেন শুক্লা রায় ও তাঁর মেয়ে নবনীতা ।
তাঁরা দেখেন , একটি বেড়াল বৃষ্টিতে ভিজে ঠকঠক করে কাঁপছে । সে রাতে বেড়ালটিকে উদ্ধার করে দুধ খাওয়ান তাঁরা ।চাদর মুড়ি দিয়ে রাখেন ।তারপর থেকে আর বাড়ি ছাড়েনি বেড়ালটি । পরিবারের একজন হয়ে উঠেছিল সে । মাঝে মাঝে বাড়ির বাইরে গেলেও বাড়িতেই ফিরে আসত সে ।সেই বেড়ালের নাম দেওয়া হয়েছিল ঘন্টি ।
ঘন্টির সন্তান হয় কিছুদিন পরে । তাদের এক জনের নাম দেওয়া হয় হলুদভাই ।কারণ তার শরীরে হলদে ডোরাকাটা দাগ । সেই হলুদ ভাইকেই খুঁজে পাওয়া যাচ্ছে না গত ১৫ দিন ধরে । শুক্লা বলেন , “বিভিন্ন জায়গায় খুঁজেছি , পাইনি ।সবার খাওয়া- ঘুম ছুটে গিয়েছে । বিশেষ করে মেয়ে নবনীতা খুবই ভেঙে পড়েছে ।হলুদ ভাইয়ের মা ঘন্টিও ছেলেকে দেখতে না পেয়ে খাওয়াদাওয়া করছে না “।
এই অবস্থায় তাঁরা ঠিক করেন , পোষ্টার দিয়ে সন্ধান শুরু করবেন । বাকসাড়ার বিভিন্ন জায়গায় পোষ্টার দেওয়া হয়েছে । হলুদভাইকে খুঁজে দিলে নগদ দু হাজার টাকা পুরস্কার দেওয়ার কথাও বলা হয়েছে । কিন্তু এখনও খোঁজ পাওয়া যায়নি ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: