33 C
Kolkata
33 C
Kolkata
শনিবার, অক্টোবর 16, 2021

পেটকাটা , মুন্ডহীন পচাগলা দেহ ঘিরে বাবুঘাটে চাঞ্চল্য

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

হুগলি নদীতে ভেসে এল মুন্ডহীন পচাগলা একটি দেহ । বোটানিক্যাল গার্ডেনের এক নম্বর ঘাটে দেহটি দেখতে পান স্থানীয়রা । বাবুঘাট থেকে পুলিশ দেহটি উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালে দেহটি পাঠানো হয় । খুন করে কেউ দেহ ভাসিয়ে দিয়েছে বলেই অনুমান ।

বেলা তখন ১১ টা ১৫ মিনিট হবে । বোটানিক্যাল গার্ডেনের এক নম্বর ঘাটে স্নান করছিলেন বেশ কয়েক জন । সেই সময় জলে মুন্ডহীন দেহটিকে ভাসতে দেখা যায় । তার পেট কাটা , ছিলনা নাড়িভুঁড়ি । স্থানীয়রা পশ্চিম বন্দর থানায় খবর দেয় । ততক্ষণে দেহ বাবুঘাটে পৌঁছয় । রিভার ট্র্যাফিক পুলিশ সেখান থেকেই দেহ উদ্ধার করে ।এসএসকেএম হাসপাতালে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

পুলিশ জানিয়েছে , মুন্ডহীন ওই দেহটি পুরুষের । তার উচ্চতা ৫ফুট ৫ ইঞ্চি । তাঁর পেট ছিল কাটা । ছিল না নাড়িভুঁড়ি ও । দেহটি প্রায় পচাগলা । পোষাক ও ছিল না । পুলিশের অনুমান,বহুদিন আগেই দেহটি জলে ভাসিয়ে দেওয়া হয়েছিল । পেটে ধারাল অস্ত্রের আঘাতেই খুন করা হয়েছিল তাকে । কেটে নেওয়া হয়েছে মাথাও । তারপর প্রমাণ লোপাটে দেহ জলে ফেলে দেওয়া হয় ।

মৃতের পরিচয় এখনও জানা যায় নি । কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হল , তা এখনও স্পষ্ট নয় । ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার অপেক্ষায় তদন্তকারীরা । তবে এই ঘটনার নেপথ্যে যে রহস্য লুকিয়ে আছে সে বিষয়ে কোন সন্দেহ নেই পুলিশ আধিকারিকদের ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: