30 C
Kolkata
30 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 28, 2021

রাজ্যের কোভ্যাক্সিনের ভাঁড়ার শূন্য , বন্ধ পুরসভার সব কোভ্যাক্সিন সেন্টার

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

কোভ্যাক্সিনের ভাঁড়ার শূন্য । সেই কারণে কলকাতা পুরসভার সব কোভ্যাক্সিন সেন্টার সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হচ্ছে । এই বিষয়টি প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছেন কলকাতা পুরসভার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায়চৌধুরী । ভ্যাকসিন না থাকায় এই সিদ্ধান্ত বলে জানিয়েছে পুরসভা ।

ফলে যতদিন পর্যাপ্ত পরিমাণে কোভ্যাক্সিন টিকা মিলবে না, ততদিন শহরের ৩৮ টি পুর স্বাস্থ্যকেন্দ্র বন্ধ থাকবে ।এগুলিতেই এতদিন কোভ্যাক্সিন দেওয়া হত ।কলকাতা পুরসভার প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে , অপ্রতুলতার জন্য সোমবার থেকে বন্ধ রাখা হচ্ছে কোভ্যাক্সিনের সেন্টার গুলো ।

কোভ্যাক্সিন বন্ধ থাকলেও কোভিশিল্ডের পর্যাপ্ত যোগান রয়েছে ।সেই কারণে কোভ্যাক্সিনের সেন্টার গুলো বন্ধ থাকলেও খোলা থাকবে কোভিশিল্ডের সেন্টারগুলো । কিন্তু মানুষের মনে আশঙ্কার মেঘ এখন থেকেই দানা বাঁধছে ।পুরসভার পক্ষথেকে আশ্বস্ত করা হলেও চিন্তা থেকেই যাচ্ছে ।

কিছুদিন আগে গোটা কলকাতা জুড়ে কোভিশিল্ডের জোগান ছিল না । সেইসময় বন্ধ ছিল কোভিশিল্ডের সেন্টারগুলো । পরে টিকা আসায় চালু হয় সেগুলো । কিন্তু বলে দেওয়া হয়েছিল , যারা দ্বিতীয় ডোজ নেবেন তাঁরা আগে পাবেন । এবার সেই আশঙ্কা ফের মাথাচাড়া দিয়ে উঠছে।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: