27 C
Kolkata
27 C
Kolkata
মঙ্গলবার, সেপ্টেম্বর 28, 2021

রবিবার সকাল থেকেই হবে প্রচুর বৃষ্টিপাত , মৎস্যজীবি দের জন্য জারি সতর্কতা জানাল আবহাওয়া দফতর

কলকাতা মিডিয়া ওয়েব ডেস্কঃ

বৃহস্পতিবার সারাটাদিন ভ্যাপসা গরমের মধ্যে দিয়ে কাটলেও , এদিন বিকেলে আবহাওয়া দফতরের তরফে বলা হয়েছে আগামী ৪৮ ঘন্টার মধ্যে বঙ্গোপসাগরে নিম্নচাপের অবস্থান পরিস্কার হয়ে যাবে । যে কারণে আবহাওয়া দফতরের তরফে রবিবার থেকে ভারী বৃষ্টির আগাম সতর্কতা জারি করা হয়েছে ।পাশাপাশি বলা হয়েছে , মৎস্যজীবিরা যেন সমুদ্রে মাছ ধরতে না যান ।অন্যদিকে দেশের বিভিন্ন অংশে ঘূর্ণাবর্ত ও মৌসুমী অক্ষরেখার প্রভাবে ভারী বৃষ্টি হবে বলে জানানো হয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে , ১১ সেপ্টেম্বর শনিবার সকালের মধ্যে উত্তরবঙ্গের কোনও জেলার ভারী বৃষ্টির সম্ভাবনা নেই ।তবে সবকটি জেলাতেই বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে । আপাতত দিনের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই বলেও জানানো হয়েছে ।
এদিন বিকেলে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে , শুক্রবার সকালের মধ্যে দক্ষিণ ২৪ পরগনা , পূর্ব মেদিনীপুর , হাওড়া , পশ্চিম মেদিনীপুর এবং পূর্ব বর্ধমানের কোন কোন জায়গায় ভারী বৃষ্টি হতে পারে । প্রায় সবকটি জেলাতেই বজ্রবিদ্যুৎসহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে ।আর রবিবার সকাল থেকে দক্ষিণ ২৪ পরগনা , পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরে বজ্রবিদ্যুৎসহ ভারী বৃষ্টি হতে পারে ।আর বাকি জেলাগুলিতে বর্ষার বৃষ্টি চলতে থাকবে । আপাতত দিনের তাপমাত্রা কমার কোন সম্ভাবনা নেই ।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: