27 C
Kolkata
27 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 22, 2021

Shikhar Dhawan: আট বছরের সম্পর্কের ইতি, বিবাহ-বিচ্ছেদ ঘোষণা বাঙালি স্ত্রী-র

ওয়েবডেস্ক কোলকাতা মিডিয়া 
Sikhar Dhawan: এই নিয়ে দ্বিতীয়বার ডিভোর্স হল আয়েশার। নিজের ইনস্টাগ্রাম পোস্টেই তিনি জানিয়েছেন যে ধবন তাঁকে ডিভোর্স দিয়েছেন। এই নিয়ে নিজের অনুভূতির কথাও তুলে ধরেছেন ইনস্টা পোস্টে।

ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধাওয়ান সম্পর্কিত একটা বড় খবর নিয়ে আপাতত সরগরম সোশ্যাল মিডিয়া। তিনি নাকি তাঁর স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়কে ডিভোর্স দিয়েছেন। কিছুক্ষণ আগেই আয়েশা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডিভোর্স নিয়ে একটা লম্বা-চওড়া পোস্ট করেছেন। সেইসঙ্গে এও যোগ করেছেন, দু’বার বিবাহ বিচ্ছেদের পর আপাতত তিনি ঠিক কীরকম অনুভব করছেন, সেটাও জানিয়েছেন।

এর আগে অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। ২০১২ সালে বয়সে অনেকটাই ছোট শিখর ধাওয়ানকে বিয়ে করেন মেলবোর্নের কিক-বক্সার আয়েশা। তাঁর আগের পক্ষের দুই মেয়ে-কে নিজের কন্যা হিসেবেই মেনে নেন ভারতীয় দলের ব্যাটসম্যান। পরবর্তীকালে আয়েসা-শিখরেরও একটি পুত্র সন্তান হয়।  এদিন ইনস্টাগ্রামে দীর্ঘ এক পোস্টে বিবাহ-বিচ্ছেদ কথা জানালেন আয়েশা। লিখলেন, ‘দ্বিতীয়বার ডির্ভোসি না হওয়া পর্যন্ত ভাবতাম, ডিভোর্স একটা নোংরা শব্দ’।

এখনও পর্যন্ত সরকারিভাবে কোনও বিবৃতি দেননি আয়েশা ও শিখর। তবে ২ জনই ২ জনকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন। এছাড়াও আয়েশা তাঁর প্রোফাইল থেকে শিখরের সঙ্গে সব ছবিও তাঁর ফিড থেকে মুছে দিয়েছেন।

সীমিত ওভারের সিরিজে জাতীয় দলের জার্সিতে শেষবার শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে দেখা গিয়েছিল শিখরকে। জাতীয় দলের সঙ্গে বিগত ১০ বছর ধরে যুক্ত তিনি। টেস্ট ফর্ম্যাটে বেশ কিছুদিন ধরেই জাতীয় দলের বাইরে শিখর। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাঁহাতি এই তারকা ওপেনারকে দেখা যাবে। প্রথম ওপেনার হিসেবে রােহিত শর্মার জায়গা পাকা। দ্বিতীয় ওপেনার হিসেবে যদিও কে এল রাহুলের সঙ্গে লড়াই হবে ধবনের।

 

 

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: