31 C
Kolkata
31 C
Kolkata
বৃহস্পতিবার, মে 6, 2021

টিকিট না পেয়ে গোঁসা চরমে, বিজেপি ছাড়লেন শোভন -বৈশাখী

 

 

 

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ বেহালা পূর্বে প্রার্থী হতে চেয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। কারণ তৃণমূল প্রার্থী হিসেবে এই আসন থেকেই লড়াই করছেন রত্না চট্টোপাধ্যায়। তবে বিজেপির দ্বিতীয় প্রার্থী তালিকার ঘোষণার পর দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায়ের সেই আশায় জল ঢেলে বেহালা পূর্ব থেকে বিজেপি প্রার্থী করেছে পায়েল সরকারকে। এরপরই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নেন শোভন – বৈশাখী।

 

সূত্রের খবর, বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকা পছন্দ হয়নি শোভন-বৈশাখীর। তাই দলের সিদ্ধান্তে সম্মতি দিতে নারাজ তাঁরা। আর সেই প্রেক্ষিতেই রবিবার সন্ধেবেলা সোশ্যাল মিডিয়ায় একপ্রকার বিস্ফোরক পোস্ট করে বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার হুঁশিয়ারি দিয়ে বসলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

এদিকে গত লোকসভা ভোটের মুখে বিজেপিতে যোগ দেওয়ার পর পরই বাংলায় একুশের মসনদ দখলের লক্ষ্যে কলকাতা জোনের আহ্বায়ন পদে বসানো হয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে এবং সহ-আহ্বায়ক ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে সেই পদে তাঁরা আর থাকতে নারাজ। ঘনিষ্ঠ মহলে শোভন জানিয়েছেন, বেহালা পূর্বের প্রার্থীকে পছন্দ হয়নি তাঁর। তাই এই সিদ্ধান্ত।

সূত্রের খবর, রবিবার বিকেলে কলকাতা জোনের আহ্বায়কসহ বিজেপির সমস্ত পদ থেকে অব্যহতি চেয়ে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চিঠি দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। প্রায় সঙ্গে সঙ্গেই ফেসবুকে একটি পোস্ট করেন বৈশাখী। তিনি লিখেছেন, ‘ষড়যন্ত্রকারীরা সফল হবে না। আমরাই জিতবো। বেহালা পূর্বের মানুষের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে।’

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.