27 C
Kolkata
27 C
Kolkata
বুধবার, সেপ্টেম্বর 22, 2021

Suvendu Adhikari: জল্পনাই সত্যি, CID-র হাজিরা এড়ালেন শুভেন্দু, ই-মেলে জানালেন ” আজ আসতে পারব না”

জল্পনা ছিলই। সেটাই সত্যি হল সোমবার। প্রাক্তন দেহরক্ষীর মৃত্যু মামলায় সিআইডি-র (CID) হাজিরা এড়ালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)।এদিন ভবানী ভবনে বেলা ১১টা নাগাদ তাঁকে ডাকা হয়েছিল। কিন্তু, তিনি সেখানে যাবেন না বলেই খবর। সূত্রের খবর, এদিন ইমেল পাঠিয়ে তিনি সিআইডি-কে জানিয়েছেন যে ভবানীভবনে যাওয়া সম্ভব হচ্ছে নয়। এরপর তাঁকে নতুন করে ফের নোটিস পাঠানো হতে পারে বলে ইঙ্গিত মিলেছে রাজ্যের তদন্তকারী সংস্থার তরফে।

প্রাক্তন নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যুর তদন্তে আজ CID-র ডাকে ভবানী ভবনে যাচ্ছেন না শুভেন্দু অধিকারী। নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য আজ  সকাল ১১টায় শুভেন্দু অধিকারীকে ডাকা হয় ভবানী ভবনে।

তাঁর এই চিঠি পেয়ে সিআইডি আধিকারিকরা জরুরি ভিত্তিতে একটি বৈঠকে বসেছেন বলে সূত্রের খবর। শুভেন্দুকে নতুন করে সমন পাঠানো হবে নাকি অন্য কোনও আইনি পদক্ষেপ নেওয়া হবে – সে বিষয়ে সিদ্ধান্ত নিতেই এই বৈঠক বলে জানা যাচ্ছে। ওয়াকিবহাল মহলের মতে, নতুন করেই ফের সমন পাঠানো হতে পারে শুভেন্দু অধিকারীকে। তারপরও যদি তিনি হাজিরা এড়ান, সেক্ষেত্রে আরও কড়া পদক্ষেপ নিতে পারে সিআইডি।

প্রসঙ্গত, ২০১৮ সালে ১৩ অক্টোবর কাঁথির পুলিস ব্যারাকে মাথায় গুলি লাগে শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী ওরফে বাপির। পর দিন হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ঘটনার আড়াই বছর পরে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী সুপর্ণা।

- Advertisement -spot_img

Latest news

- Advertisement -
- Advertisement -
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: