25 C
Kolkata
25 C
Kolkata
শুক্রবার, মে 7, 2021

নন্দীগ্রামে বহিরাগতদের জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ তৃণমূলের

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ নন্দীগ্রামে একাধিক বাড়িতে বহিরাগতদের জড়ো করছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। এই মর্মে দিল্লিতে নির্বাচন কমিশনে নালিশ ঠুকল তৃণমূল কংগ্রেস। দলের তরফে কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছেন দলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন।
ডেরেকের অভিযোগ নন্দীগ্রাম বিধানসভা এলাকার মোট চারটি বাড়িতে বহিরাগতদের জড়ো করা হয়েছে। নির্দিষ্ট ঠিকানা এবং বাড়ির সবিস্তার বর্ণ্না দিয়ে জোড়াফুল শিবিরের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে । বাইরে থেকে দুষ্কৃতীদের এনে এই বাড়িগুলিতে আশ্রয় দেওয়া হয়েছে।
তারা বেশ কিছুদিন ধরেই এইসব বাড়িতে আছে। এমনকি কোন এলাকা থেকে তাদের আনা হয়েছে তারও উল্লেকরা হয়েছে অভিযোগ পত্রে। চারটি বাড়ির মধ্যে রয়েছে নন্দীগ্রাম যাওয়ার প্তহে রেয়াপাড়া হাসপাতাল মোড়ে কালীপদ শী এর বসতবাড়ি। তৃণমুলের অভিযোগ এই বাড়িতে গত ডিসেম্বর থেকে ৩০- ৪০ জন বহিরাগত যুবক বাস করছেন। তারা ১২ টি বাইক নিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।
দ্বিতীয় বাড়ি মেঘনাদ পালের। তৃণমূলের দাবি, চণ্ডীপুর-নন্দীগ্রাম রোড থেকে ১ কিলোমিটার ভিতরে ৩ তলা এই বাড়িটি তাঁবু দিয়ে ঘিরে রাখা হয়েছে। শুভেন্দুর নির্বাচনী এজেন্ট-সহ ৪০-৫০ জন বহিরাগত আশ্রয় নিয়েছেন এখানে। তৃতীয় বাড়ি টেঙ্গুয়া-২ পঞ্চায়েতের তেরোপাখিরা গ্রামে। এই দোতলা বাড়িতে বলরামপুর, ঝাড়ুচরণ, নরসিংহপুর, জ্যোতির্মল এবং পানিবিতান এলাকা থেকে ২০-৩০ জন রয়েছেন বলে অভিযোগপত্রে দাবি করেছে তৃণমূল
- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.