24 C
Kolkata
24 C
Kolkata
মঙ্গলবার, মে 11, 2021

আগামীকাল প্রথম দফার নির্বাচন, স্পর্শ কাতর এবং অতি স্পর্শ কাতর বুথগুলিতে ওয়েবকাস্টিং কমিশনের

 

কলকাতা মিডিয়া ওয়েবডেস্কঃ আগামীকাল ২৭ শে মার্চ রাজ্যে প্রথম দফার নির্বাচন। আদর্শ আচরণ বিধি মেনে গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটায় শেষ হয়েছে প্রচার। করোনার সেকেন্ড ওয়েভ ইতিমধ্যেই মাথা চাড়া দিয়েছে এই রাজ্যেও। সব মিলিয়ে সুষ্ঠু ও অবাধ নির্বাচন করানো কমিশনের কাছে বড় চ্যলেঞ্জ।

প্রথম দফা: ২৭ মার্চ মোট আসন- ৩০। যে বিধানসভা কেন্দ্রগুলিতে ভোট হবে: পটাশপুর, কাঁথি উত্তর, ভগবানপুর, খেজুরি (এসসি), কাঁথি দক্ষিণ, রামনগর, এগরা, দাঁতন, নয়াগ্রাম (এসটি), গোপীবল্লভপুর, ঝাড়গ্রাম, কেশিয়ারী (এসটি), খড়গপুর, গড়বেতা, শালবনী, মেদিনীপুর, বিনপুর (এসটি), বান্দোয়ান (এসটি),বলরামপুর, বাঘমুণ্ডি, জয়পুর, পুরুলিয়া, মানবাজার (এসটি), কাশীপুর, পারা (এসসি), রঘুনাথপুর (এসসি), শালতোড়া (এসসি), ছাতনা, রানিবাঁধ (এসটি), রাইপুর (এসটি

বাংলার সীমানাগুলিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। প্রথম দফার ভোটের আগে রাজ্যের সীমানায় নজরদারি বাড়িয়েছে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। রাজ্যে ঢোকার পথগুলিতে নাকা চেকিং-সহ একাধিক বন্দোবস্ত।

যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বদ্ধপরিকর কমিশন। বৃহস্পতিবার রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়, ডিজি এবং পাঁচ জেলার ডিএম ও এসপি-দের সঙ্গে বৈঠক করেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। এবার রাজ্যে আট দফায় হবে ভোটগ্রহণ। তার প্রথম দফা আগামীকাল।
জানা যাচ্ছে অতি স্পর্শ কাতর এবং স্পর্শ কাতর বুথগুলিতে ৫০% ওয়েবকাস্টিং থাকবে।সিসিটিভির মাধ্যমেও নজর রাখা হবে বুথগুলিতে।থাকবে কেন্দ্রীয় বাহিনী।

- Advertisement -spot_img
- Advertisement -spot_imgspot_img
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Latest news

- Advertisement -spot_img
- Advertisement -
- Advertisement -spot_img
- Advertisement -spot_img

Related news

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.